বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন

জামালগঞ্জে আ’লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচীতে আলোচনা সভা

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ সোমবার, ২২ মে, ২০২৩
  • ১২০ বার পড়া হয়েছে

তৌহিদ চৌধুরী প্রদীপ, নিজস্ব প্রতিনিধি

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। কর্মসূচির শুভ উদ্ভোধন করেন সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকায় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।
সোমবার বেলা ১১ টায় উপজেলার সাচনা বাজার ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের আলোচনা সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মোহাম্মাদ আলী। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম নবী হোসেন ও সমরেন্দ্র আচার্য্য সম্ভূর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি রেজাউল করিম শামীম। বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল আজাদ, সুনামগঞ্জ জেলা আ’লীগ নেতা জিতেন্দ্র তালুকদার পিন্টু, সাবেক জেলা পরিষদের সদস্য আব্দুল মুকিত চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, মহিলা নেত্রী শাহানা আল-আজাদ সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি এমপি রতন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও মুক্তিযুদ্ধের সকল বীর শহীদ ও মুক্তি যোদ্ধাদের শ্রদ্ধার সাথে স্মরন করে নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু করেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে গড়ে তোলতে হবে। দেশের উন্নয়ন চাইলে শেখ হাসিনা ছাড়া বিকল্প নেই। আওয়ামী লীগের আমলে বাংলাদেশ বিশ্বের মানচিত্রে রুল মডেলে রূপ নিয়েছে। দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে সকল অপশক্তি ও আপ রাজনীতির মোকাবেলা করতে হবে। আওয়ামী লীগের পতাকা শান্তি ও সমৃদ্ধির পতাকা । আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের বিজয় সুুনিশ্চিত করতে হবে। আসুন সবাই মিলে বাংলাদেশ আওয়ামীলীগ জামালগঞ্জ উপজেলার সদস্য সংগ্রহ কর্মসূচির শরিক হই। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান ##

তৌহিদ চৌধুরী প্রদীপ

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281