বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

জামালগঞ্জে বঙ্গবন্ধু জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তিতে আলোচনা সভা

তৌহিদ চৌধুরী প্রদীপ: নিজস্ব প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ রবিবার, ২৮ মে, ২০২৩
  • ২০২ বার পড়া হয়েছে

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে চিত্রাঙ্কন কুইজ পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকেলে জামালগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা তনুকা ভৌমিক।
প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল-আজাদ। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা মো: আলা উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মো: সফর আলী ও শ্রীকান্ত তালুকদার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী মোহাম্মদ আলী ও সহ-সাধারন সম্পাদক কাজী আশরাফুজ্জামান, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মো: মোশারফ হোসেন, মাতারগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম সারোয়ার প্রমুখ।
উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) গোলাম রাব্বি জাহান, জামালগঞ্জে প্রেসক্লাব সভাপতি তৌহিদ চৌধুরী প্রদীপ, উপজেলা মৎস্য কর্মকর্তা (অদা:) কামরুল ইসলাম, উপজেলা সহকারী প্রাণী সম্পদ কর্মকর্তা, থানার এ.এস.আই সৌরভ দাস, আ’লীগ নেতা রিয়াজ উদ্দিন তালুকদার, সাবেক ছাত্রলীগ নেতা সুস্থির তালুকদার ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।
বক্তারা বঙ্গবন্ধু কে শ্রদ্ধার সাথে স্মরন করে বলেন, তিনি স্বাধীন সার্বভৌম বাংলাদেশের স্থপতি। বাঙালি জাতির অবিসংবাদিত গর্বিত একজন নেতা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু বাংলাদেশের নয় তিনি বিশ্ব নেতা। এই দেশের শান্তি সমৃদ্ধি ও মুক্তিযুদ্ধের জন্য তিনি যে ভুমিকা রেখে গেছেন, বাঙালি জাতী তাঁকে আ-জীবন তাঁকে শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে। শোষিত নির্যাতিত ও নিপীড়িত মানুষের পক্ষে কথা বলে তিনি বিশ্বের বুকে আলোচিত নেতাদের মধ্যে একজন হয়ে উঠেন এবং জুলিও কুরি পদকে ভূষিত হয়ে বাংলার গৌরব বয়ে আনেন। তাঁর অবদান জাতী কোন দিন ভুলবেনা।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281