মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

জুড়ীতে বেতুলী স্থল শুল্ক স্টেশনে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালন।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ৯৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজারের জুড়ী উপজেলায় অবস্থিত বেতুলী স্থল শুল্ক স্টেশনে আন্তর্জাতিক কাস্টমস দিবস-২০২৩ পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটের অধিনস্থ বেতুলী কার্যালয়ে এ উপলক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় বেতুলী স্থল শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা মো. মহিদুর রহমান,সহকারী রাজস্ব কর্মকর্তা দেবাশীষ দাস,বসুন্ধরা এন্টারপ্রাইজ’র স্বত্বাধিকারীরা নাজমুল আলম লিজনসহ আমদানি ও রপ্তানিকারক, ‍সিএন্ডএফ এজেন্ট এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে, আন্তর্জাতিক কাস্টমস দিবস-২০২৩ উপলক্ষে বেতুলী স্থল শুল্ক স্টেশনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ ভারতীয় স্থল শুল্ক স্টেশনের কাস্টমস , স্থলবন্দর, ইমিগ্রেশন চেকপোষ্ট ও শুল্ক স্টেশনের সিএন্ডএফসহ বাংলাদেশ বিজিবি ও ইমিগ্রেশনকে ফুলের তোড়া ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

সারাবিশ্বের ১৮৪টি দেশের ন্যায় বাংলাদেশেও এ দিবসটি পালন করা হয়ে থাকে। ওয়ার্ল্ড কাস্টমস অর্গানাইজেশন (WCO) এ বছরের প্রতিপাদ্য হচ্ছে Nurturing the next generation: promoting a culture of knowledge-sharing and professional pride in Customs.

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281