বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

তালায় পল্লীবন্ধু এরশাদ এর ৩য় মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষ্যে প্রস্তুতি সভা।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৮৩ বার পড়া হয়েছে

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি।

তালায় জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক সফল রাষ্ট্রপতি প্রয়াত পল্লীবন্ধু আলহাজ¦ হুসেইন মুহম্মদ এরশাদ এর ৩য় মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(০২ জুলাই) বিকাল ৫ ঘটিকায় জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি, সাবেক চেয়ারম্যান সাংবাদিক এসএস নজরুল ইসলামের সভাপতিত্বে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

তালা উপজেলার(পাল মার্কেটস্থ) জাতীয় পার্টির কার্যালয়ে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, তালা উপজেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক এসএম জাহাঙ্গীর হাসান,সাংগঠনিক সম্পাদক শেখ হাবিবুর রহমান হাবিব,তালা উপজেলা জাতীয় যুব সংহতির(ভারপ্রাপ্ত) সভাপতি এসএম তকিম উদ্দীন,তালা সদর ইউনিয়ন যুবসংহতির সভাপতি লিটন হুসাইন, জাতীয় তরুণ পার্টির কেন্দ্রীয় নেতা ও উপজেলা সেচ্ছাসেবক পার্টির সাংগঠনিক সম্পাদক বিএম বাবলুর রহমান,জাতীয় ছাত্র সমাজ সাতক্ষীরা জেলা শাখার যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও তালা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক এসএম হাসান আলী বাচ্চু, সিনিয়র সহ-সভাপতি বিএম বোরহান উদ্দীন,জেলা কমিটির প্রচার সম্পাদক কাজী জীবন,তালা সদর ইউনিয়নের সভাপতি মো: সাগর মোড়ল, তেঁতুলিয়া ইউনিয়নের সভাপতি মো: ফয়সাল হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির নেতা মো:সিদ্দিক মোড়ল,মো: ইমরান হোসেন বাবু,মো: হাকিম শেখ, মো:আলাউদ্দীন মোড়ল,জাতীয় যুব সংহতির নেতা লুৎফর রহমান,মো: মতিয়ার সরদার,বাহারুল মোড়ল,মো: বজলুর রহমান,জাতীয় ছাত্র সমাজ নেতা মো: মজ্ঞুরুল ইসলাম,মো: আবু হাসান মিঠু,মো: আলামিন সরদার,জাতীয় শ্রমিক পার্টির নেতা আবুল কালাম গাজী,মো: সুমন শেখ।

প্রস্তুতি সভায় সাংবাদিক এসএস নজরুল ইসলাম বলেন, আগামী ১৪ জুলাই জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক সফল রাষ্ট্রপতি প্রয়াত পল্লীবন্ধু আলহাজ¦ হুসেইন মুহম্মদ এরশাদ এর ৩য় মৃত্যু বার্ষিকী তালায় গভীর শ্রদ্ধার সহিত পালন করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী, জননেতা সৈয়দ দিদার বখত্।উক্ত অনুষ্ঠান সফল করার লক্ষ্যে প্রতি ইউনিয়নে প্রস্তুতি সভা করা সহ তালা উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দর স্বতস্ফুর্ত উপস্থিতি এবং সার্বিক সহযোগিতা করার জন্য আহব্বান করা হয়।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281