শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

দোয়ারাবাজারে ইউপি সদস্যর ওপর হামলা থানায় অভিযোগ

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৩৯৯ বার পড়া হয়েছে

 

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা সুরমা ইউনিয়নের গিরিশ নগর গ্রামের মৃত আব্দুল হাকি পুত্র আমির আলী নামের খামারীর হাঁসের বাচ্চা বসত বাড়ীর খামারে নিয়ে আসার পথে মঙ্গলবার (১ নভেম্বর) সন্ধ্যা ৬ টার সময় মহব্বতপুর বাজার টু দোয়ারাবাজার রাস্থায় এখলাছ মিয়া নামের সি এন জি গাড়ীর চাপায় (১১৭ একশত সতের) টি বাচ্চা জখমপ্রাপ্ত হইয়া ঘটনাস্থলেই মারা যায়। যার বাজার মূল্য -২৩৪০০( তেইশ হাজার চারশত) টাকা। সি এন জি গাড়ী আঘাতে আরো ১০০ (একশত) টি হাঁসের বাচ্চা আহত অবস্থায় মরণ যন্ত্রণায় ছটফট করিতেছে। এসময় এখলাছ মিয়া দ্রুত গতিতে সিএনজি গাড়ি চালাইয়া ঘটনাস্থল ত্যাগ করিতে চাইলে এসময় পথচারীর লোকজনও ঘটনাটি দেখিয়া সিএনজি গাড়ীসহ এখলাছ মিয়াকে আটক করেন। এসময় তাকে ঘটনা বিষয়টি জিজ্ঞাসাবাদ করায় আমীর আলীর সাথে অন্যায় ভাবে কথা কাটাকাটির তর্ক করিতে থাকে।এসময় এখলাছ মিয়া ক্ষিপ্ত হইয়া আমির আলী মারপিট করার জন্য আক্রমণ করে। আক্রমণে আমির আলীর স্ত্রী শিরিনা বেগম এখলাছ আলীর ঘুষিতে ঘটনাস্থলে আহত হন। এইসময় পথচারীর লোকজন ঘটনাটি দেখে এখলাছ আলীর কবল থেকে শিরিনা বেগম ও আমির আলীকে উদ্ধার করে। এ সময় এখলাছ মিয়া তার নিজ বাড়ি ভূজনা চলে যায়। এসময় কোন উপায়ে জানতে পারে আমার আপন ভাই ইউপি সদস্য মাসুক মিয়া সুনামগঞ্জ থেকে দোয়ারাবাজারে আসিতেছে। তখন উপজেলার ভূজনা গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে এখলাছ মিয়া তাহার পরিবারের আত্মীয়-স্বজন আবুল হোসেন, আক্তার হোসেন,আমির হোসেন, ও আকবর আলীর ছেলে মনির হোসেন, জসিম উদ্দিন মিলিত হইয়া লোহার রড,লাঠি সুঠা ইত্যাদি সাথে নিয়ে সন্ধ্যা পরে মাসুক মিয়ার উপর হামলা চালায় এবং মাসুক মিয়ার সাথে তাকা ৬০.০০০(ষাট হাজার টাকার বান্ডিলটি নিয়ে যায়।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেব দুলাল ধর বলেন এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281