শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

দোয়ারাবাজারে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার কার্ড বিতরণ

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে

রিপোর্টার.সাব এডিটর আবু তাহের মিসবাহ।

সুনামগঞ্জের দোয়ারাবাজারে সামাজিক সুরক্ষা বলয় সৃষ্টির লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক প্রদত্ত বয়স্ক, ও প্রতিবন্ধী ভাতার কার্ড বিতরণ করা হয়েছে।
উপজেলা সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে সোমবার(৩ এপ্রিল) দুপুরে সুরমা ইউনিয়ন পরিষদের হলরুমে উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানবীর আশরাফী চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাদের মাঝে এসব বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতার কার্ড বিতরণ করেন। সর্বমোট ৫৮ জনকে এই কার্ড বিতরণ করা হয়।
সুরমা ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশীদের
সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কামরুল ইসলাম,সুরমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজান মাষ্টার,কলেজ গভর্নিং বডির সাবেক সদস্য আতর আলী,আ” লীগ নেতা হাবিবুর রহমান, সুরমা ইউনিয়ন আওয়ামীগ
সাধারণ সম্পাদক হারুনুর রশিদ,অবসরপ্রাপ্ত সার্জেন্ট শামসুল ইসলাম যুবলীগ নেতা আব্দুল লতিফ,ইউপি সদস্য আহসান উদ্দিন, হাছন আলী, জামাল উদ্দিন, জাহানারা বেগম,শেফালী বেগম,প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281