শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

নবীগঞ্জে সাংবাদিক ও আল আরাফাত লাইব্রেরীর উদ্যোগে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

মোঃ সুমন মিয়া নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ২২৪ বার পড়া হয়েছে

নবীগঞ্জের বাংলা বাজার উত্তর এনাতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও মেধা পুরস্কার বিতরণ অনুষ্ঠান বিদ্যালয় প্রঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার দিয়েছে সাংবাদিক মোঃ সুমন মিয়া, বাংলা বাজার আল-আরাফাত লাইব্রেরী ও হাফিজুর রহমান।

রবিবার বিকাল ৩টায় বাংলা বাজার উত্তর এনাতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রঙ্গনে এক অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত ২০২৩ এর পুরস্কার বিতরণ করা হয়।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতিতে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলার ৬নং কুর্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান খালেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এম সি এনাতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মির্জা আলী আজম রায়হান, নবীগঞ্জ বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, স্কুলের প্রধান শিক্ষক শিল্পী রাণী দাশ, নবীগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবুল কালাম মিঠু, নবীগঞ্জ উপজেলা বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম (বি এন জে এফ) এর সাধারণ সম্পাদক মোঃ সেলিম উদ্দিন, কোষাধ্যক্ষ মোঃ সুমন মিয়া, আল আরাফাত লাইব্রেরীর প্রতিষ্ঠাতা ও অভিভাবক কমিটির সভাপতি মোঃ মুজিবুর রহমান ভূইয়া, বাংলা বাজার উত্তর এনাতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ হাফিজুর রহমান স্বপ্না বেগম, সাথী রাণী দাশ।

সভাপতিত্ব করেন, এম সি উত্তর এনাতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ জসিম উদ্দিন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলা বাজার উত্তর এনাতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামরুজ্জামান অপু ও মোঃ ছাদিকুর রহমান।

বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীরা হলেন, সন্দ্বীপ রায় রাজ (ট্যালেন্টপুল) মোহনা রাণী দেব সাধারণ গ্রেড), উত্তর এনাতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়, তুষ্টি রাণী রায় (সাধারণ গ্রেড) রতন পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, রেদোয়ান আলী (সাধারণ গ্রেড) এনাতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়।

অংশগ্রহণকারী বিদ্যালয়সমুহের প্রধান শিক্ষক এবং গ্রামের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281