মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

নবীগঞ্জ কথিত মডেল প্রেসক্লাবের সঙ্গে জড়িত নয় সাংবাদিক নিরব।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৫৬ বার পড়া হয়েছে

হবিগঞ্জ জেলা প্রতিনিধি।

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় গত ৩০ জুন গঠিত কথিত মডেল প্রেসক্লাবের নতুন কমিটি। এ কমিটি নিয়ে বিতর্ক ও বিভ্রান্তি চলছে। চলছে সমালোচনা। ইতিমধ্যে প্রেসক্লাবের এক তরফাভাবে গঠিত এই বিতর্কিত কমিটি প্রত্যাখ্যান করেছেন।

কথিত কমিটি প্রত্যাখ্যানকারী স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভি’র নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ নিরব তালুকদার এ প্রসঙ্গে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার নাম ব্যবহার করে কথিত ক্লাবের কমিটি প্রকাশ করা হয়। যা সম্পুর্ণ আমার অগোচরে অনুমতি বিহীন । যা সম্পর্কে আমি কোনো ভাবেই অবগত নই।

এই কমিটি গঠনতন্ত্র মোতাবেক সর্বসম্মতিক্রমে হয়নি। তাই তাৎক্ষণিক প্রতিবাদ জানিয়ে প্রত্যাখ্যান করেছি।

তিনি বলেন, ২-৩ জনের অতি উৎসাহে তড়িঘড়ি করে এক তরফাভাবে গঠনতন্ত্র বিরোধী কমিটি করা হয়েছে। এর কোনো স্বচ্ছতা ও গ্রহণযোগ্যতা নেই। কমিটি গঠনের ব্যাপারে আমি কিছুই জানিনা। মিটিংয়ে ও আমাকে ডাকা হয়নি। আমি কোনো কমিটির সঙ্গে জড়িত নই এবং এধরণের কোন কমিটির সঙ্গে আমার কোন সম্পর্ক নেই। আমাকে কিছু না জানিয়ে কথিত নবীগঞ্জ মডেল প্রেসক্লাবে নির্বাহী সদস্য হিসেবে নাম ব্যবহার করায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এধরণের সংগঠনের সাথে আমি কোন ভাবেই যুক্ত নই কেউ বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। তিনি আরও বলেন আমার নাম ব্যবহার করে কোন সংগঠন বা ব্যক্তি যদি কোন কিছু প্রকাশ করে আমি আইনানুসারে ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হবো।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281