বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

নাসিরনগরে “জাতীয় শিক্ষা সপ্তাহ” এর পুরস্কার বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৫৪ বার পড়া হয়েছে

 

সুজিত কুমার চক্রবর্তী নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ এর পুরস্কার বিতরণ এবং শিক্ষা মান উন্নয়নের লক্ষ্যে স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষকগণের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত।
শনিবার ২৬ সেপ্টেম্বর উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে বিকালে পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফখরুল ইসলাম এঁর সভাপতিত্বে পুরস্কার বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া-১ (সাংসদ) সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদ, আওয়ামী লীগের সভাপতি অসীম কুমার পাল, থানা অফিসার ইনচার্জ মোঃ হাবিবুল্লাহ সরকার। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আজাহারুল ইসলাম ভূইয়া। উপজেলা সিনিয়র মৎস্য অফিসার শুভ্র সরকার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহিম। সভার শেষে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় ১৫ জন ছাত্র/ছাত্রীকে ২০০০ টাকা করে মোট ৩০,০০০ টাকা প্রদান করা হয়। তাছাড়াও উপজেলা পর্যায়ে নাসিরনগর সরকারি কলেজ, আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়, মাদ্রাসা ই মিরানীয়া কচুয়া দরবার শরীফ, শ্রেষ্ঠ কলেজ প্রধান মোঃ আলমগীর, শ্রেষ্ঠ স্কুল প্রধান মোঃ আব্দুর রহিম, শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান ফান্দাউক মদিনাতুল উলুম দাখিল মাদ্রাসা মোঃ আবু বকর ভূইয়া, শ্রেষ্ঠ কলেজ শ্রেণি শিক্ষক রৌওশন আরা আহমেদ, শ্রেষ্ঠ স্কুল শ্রেণি শিক্ষক পলাশ মজুমদার, শ্রেষ্ঠ মাদ্রাসা শ্রেণি শিক্ষক রুবিনা আক্তার, শ্রেষ্ঠ কলেজ শিক্ষার্থী রাতুল চক্রবর্তী, শ্রেষ্ঠ স্কুল শিক্ষার্থী অদিতি দেব, শ্রেষ্ঠ মাদ্রাসা শিক্ষার্থী সাইদুল ইসলাম মৃধা এবং সাংস্কৃতিক বিষয়ে ৪টি বিভাগে মোট ৫৬ জনকে পুরস্কার প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক,ছাত্র/ছাত্রীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিগণ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281