শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

নাসিরনগরে “ডিজিটাল উদ্ভাবনী মেলা” অনুষ্ঠিত

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১৩৮ বার পড়া হয়েছে

 

সুজিত কুমার চক্রবর্তী, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় উদ্ভাবনী অলিম্পিয়াড এবং ‘ডিজিটাল উদ্ভাবনী মেলা’২০২২ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার ৯ নভেম্বর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের তত্ত্বাবধানে এটুআই এর উদ্যোগে উপজেলা প্রশাসন কর্তৃক পরিষদ চত্বর থেকে সকালে র‍্যালি বের করা হয়। র‍্যালির শেষে “উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফখরুল ইসলাম এঁর সভাপতিত্বে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ভার্চুয়াল প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া-১ (সাংসদ) সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম। বিশেষ অতিথি ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদ। উপজেলা সিনিয়র মৎস্য অফিসার শুভ্র সরকার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার ভূমি মোঃ মোনাববর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, থানা অফিসার ইনচার্জ মোঃ হাবিবুল্লাহ সরকার প্রমুখ।সভার শেষে সভাপতি,অতিথি দের নিয়ে বিভিন্ন ডিজিটাল স্টল পরিদর্শন করেন। মেলায় ২৫ টি স্টলে বিভিন্ন দপ্তরের ৩৫ টি প্রতিষ্ঠান অংশ গ্রহণ করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা/ কর্মচারী, সাংবাদিক, শিক্ষক,ছাত্র/ছাত্রী, থানা পুলিশ, ফায়ার সার্ভিসের দল, জন প্রতিনিধিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিগণ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281