শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।

নাসিরনগরে প্রেস ব্রিফিংএ জমি ও গৃহহীন পরিবার মুক্ত ঘোষণা

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৬০ বার পড়া হয়েছে

সুজিত কুমার চক্রবর্তী নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)
নাসিরনগর উপজেলায় ভুমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে ভুমিহীন ও গৃহহীণ মুক্ত ঘোষণা করার লক্ষ্যে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।
সোমবার ২০ মার্চ ২০২৩ দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রশাসনিক ভবন মিলনায়তনে এই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিং এ লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফখরুল ইসলাম। উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, আগামী ২২ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের ন্যায় নাসিরনগর উপজেলায় ২৫৪ টি পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করবেন।
এদিন প্রধানমন্ত্রী কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্পের আওতায় (৩য় ও ৪ র্থ দাপে) কুন্ডা ইউনিয়নে ১৮ টি, ফান্দাউক ইউনিয়নে ১১ টি, হরিপুর ইউনিয়নে ২১, বুড়িশ্বর ইউনিয়্নে ১৪৮ টি, গোকর্ণ ইউনিয়নে ২০ টি, চাপড়তলা ইউনিয়নে ১৬ টি ও গুণিয়াউক ইউনিয়নে ২০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে মোট ২৫৪ টি ঘর হস্তান্তর করা হবে।
গৃহহীণ প্রকল্পের আওতায় নাসিরনগর উপজেলা প্রথম পর্যায়ে ৯১ টি, দ্বিতীয় পর্যায়ে ৩১ টি, তৃতীয় পর্যায়ে ৪৯০ টি, চতুর্থ পর্যায়ে ৩৯ টি পরিবারসহ মোট ৬৫১ টি পরিবারকে পুর্ণবাসন করা হয়। প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, প্রেস ক্লাবের সভাপতি সুজিত কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সবুজ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন সচিব, ইউনিয়ন ভূমি কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকগণ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281