শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

নাসিরনগর থানা পুলিশ একযোগে অভিযান চালিয়ে ৩৮৬ টি অবৈধ অস্র উদ্ধার

সুজিত কুমার চক্রবর্তী, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ
  • সংবাদ প্রকাশ সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৯১ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় থানা পুলিশ একযোগে অভিযান চালিয়ে বিভিন্ন ইউনিয়ন থেকে ৩৮৬ টি অবৈধ দেশীয় অস্র উদ্ধার করে।

সোমবার ২৯ মে ২০২৩ ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার এঁর নির্দেশে নাসিরনগর থানা অফিসার ইনচার্জ মোঃ হাবিবুল্লাহ সরকারের নেতৃত্বে এস আই মোঃ নুরে আলম, এএস আই শফিকুল ইসলাম, এএস আই শফিকুর রহমান সংগীয় ফোর্সসহ ১৩ নং ধরমন্ডল ইউনিয়নে, থানা অফিসার ইনচার্জ তদন্ত সঞ্জয় কুমার সরকার এর নেতৃত্বে এসআই আবু ইসহাক, এএসআই মহোসিন আলী সংগীয় ফোর্সসহ ১১ নং পূর্বভাগ ইউনিয়নে এবং এসআই সৈয়দ আশরাফ উদ্দিন, এএসআই মোঃ আনোয়ারুল হক ৩নং কুন্ডা ইউনিয়নে একযোগে অভিযান পরিচালনা করে,৬০ টি পল, ৩৭ টি চল, ১৪৭টি চোখা শলা, ১৩১টি বাঁশের লাঠি, ০৭ টি আচরা, ১টি রামদাসহ সর্বমোট ৩৮৬ টি দেশীয় অবৈধ অস্র উদ্ধার করা হয়েছে। অভিযান পরিচালনা শেষে ধরমন্ডল বাজারে তাৎক্ষণিক উপস্থিত লোকদের উদ্দেশ্যে অবৈধ অস্র নিজ হেফাজতে রাখার কুফল সম্পর্কে বক্তব্য প্রদান করা হয়। বক্তব্যে থানা অফিসার ইনচার্জ মোঃ হাবিবুল্লাহ বলেন, মারামারি, দাঙ্গা -ফ্যাসাসে না জড়িয়ে শান্তিপূর্ণ সহাবস্থানের মাধ্যমে বসবাস করার জন্য। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে গরু চুরি রোধ কল্পে প্রহরা এবং ঈদের জামাতকে নিয়ে যাতে কোন গন্ডগোল না হয় সে ব্যাপারেও বক্তব্য রাখেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281