বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

মহানবী হযরত মুহাম্মদ (সা) সম্পর্কে বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে উত্তাল তালা উপজেলা

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৪৩ বার পড়া হয়েছে
  • মোঃ লিটন হোসাইন তালা সাতক্ষীরা প্রতিনিধি।।

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দু’জন নেতা মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তালা উপজেলার ধর্মপ্রাণ মুসলমান।

শুক্রবার (১ জুলাই) পবিত্র জুম্মার নামাজ শেষে উপজেলার ধর্মপ্রাণ মুসলমানদের আয়োজনে তালা উপশহরে এ কর্মসূচি পালিত হয়। বিক্ষোভ মিছিলটি তালা মেলা বাজার থেকে শুরু করে তালা উপ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে তালা পুরাতন ফুটবল ময়দানে সমবেত হয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় তালা উপজেলা কমপ্লেক্স জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ¦ মাওলানা তাওহীদুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন স্থানীয় জামে মসজিদের ইমামগণ,মুসাল্লিগণ সহ ইসলামী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন , ভারতের এই বিজেপি হিন্দুত্ববাদী সরকার এবং তাদের নেতৃবৃন্দ প্রায়শই মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করে এবং মুসলিমদের অবমাননা করে কথা বলে এর তীব্র নিন্দাজ্ঞাপন করেন। পৃথিবীর সকল মুসলিমদের আহবান জানাই তারা যেন ভারতসহ যে রাষ্ট্রই এমন আচরণ করবে তাদের প্রতি কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি প্রদান করেন।বিশ্ব মুসলিম এক হয়ে সকল অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান। পরিশেষে সিলেটের বন্যার ক্ষতিগ্রস্ত বাসভাসীদের কষ্ট লাঘবের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। প্রসঙ্গক্রমে সম্প্রতি মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন বিজেপির মুখপাত্র নূপুর শর্মা। আর ওই একই ইস্যুতে দলটির দিল্লি ইউনিটের প্রধান নাভিন জিন্দাল টুইট করার পর বিষয়টি নিয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281