শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

রাঙ্গামাটির বিলাইছড়িতে সেগুন গাছ বিক্রি ও কাটা উভয়ে মারামারিতে ১ জন নিহত।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৬ বার পড়া হয়েছে

 

রাঙ্গামাটি জেলা প্রতিনিধিঃ-

রাঙ্গামাটির বিলাইছড়িতে সেগুন বাগানের গাছ বিক্রি এবং কাটা নিয়ে ক্রেতা-বিক্রেতার মাঝে বাক-বিতণ্ডা ও মারামারিতে ০১ জন নিহত হয়েছে বলে জানান, বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর ।তিনি আরো জানান,ঘটনাস্থল ১ নং জীবতলী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের কৌশল্যগোনা মৌজার নামক স্থান মৃত- ব্যক্তির সেগুন বাগানে।

জানা গেছে এরা সবাই বিলাইছড়ি উপজেলার ২ নং কেংড়াছড়ি ইউনিয়নে ৩ নং ওয়ার্ডের ভোটার বলে জানা যায়।অর্থ্যাৎ ঘটনা স্থল কেংড়াছড়ি ও জীবতলীর শেষ সীমানা এলাকায় বলে জানা যায়।
নিহত ব্যক্তির নাম মোঃইব্রাহীম আকন(৫৫)।পিতাঃ- মৃত- লাল মোহাম্মদ আকন।সাং -৩ নং ওয়ার্ড, কেংড়াছড়ি বাজার,

রবিবার (১৮ সেপ্টেম্বর) সময়ঃ ১২ঃ০০ ঘটিকায় বিলাইছড়ি উপজেলার ০২ নং কেংড়াছড়ি ইউনিয়নের ০৩ নং ওয়ার্ড পূর্বপাড়া মসজিদের দক্ষিণ পাশে মোঃ ইব্রাহিম -এর সেগুন বাগানের ১০০ গাছ গত ০১ বছর আগে মোঃ মিন্টু মিয়া নামক লোকের কাছে বিক্রি করে দেয়।

তারই পরিপ্রেক্ষিতে অদ্য তারিখে মালিক বাগানে এসে একপাশের ১০০ টি সেগুন গাছ মার্কার করতে লাগে, কিন্তুু মিন্টু মিয়া বলে সেগুলো নিবেনা।

সে দেখেশুনে পুরো বাগানের মোটা গাছ দেখে মার্কার করে কাটবে এই নিয়ে বাক-বিতণ্ডের এক পর্যায়ে মিন্টুর সাথে থাকা মস্তুু ও বাবলু ০৩ জন মিলে ইব্রাহিম এর সাথে হাতাহাতি ও মারামারি সংঘটিত হয়।

০৩ জন মিলে ইব্রাহিম কে বেদম প্রহার মারধর করে বাগানের নিচে ফেলে দেয়,চিৎকার শুনে আশপাশের লোকজন এসে ইব্রাহিমকে বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা নিরিক্ষা শেষে উক্ত ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন।

 

অভিযুক্ত ব্যক্তির একজনের নামঃ মিন্টু মিয়া (মন্টু) (৫৫),পিতাঃ মৃত আজিজ,অন্যজন হলো নামঃ বাবুল (৩৫)পিতাঃ মৃত হেলাল।

আরেকজন নামঃ গোলাম মোস্তফা(৩৫)।পিতাঃ হাবিবুর রহমান, সর্বসাংঃ কেংড়াছড়ি ০৩ নং ওয়ার্ড,থানাঃ বিলাইছড়ি,জেলাঃ রাঙ্গামাটি।
এতে পুলিশ ২ জনকে গ্রফতার করেছে বলে জানা গেছে।
এবিষয়ে বিলাইছড়ি থানা পুলিশ কর্তৃক আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছেন বলে জানা যায়।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281