বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

লিয়াকতগঞ্জ স্কুল এন্ড কলেজের নির্বাচনে বিজয়ী যারা

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ৩৯৮ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ঐতিহ্যবাহী লিয়াকতগঞ্জ স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৫ অক্টোবর ) লিয়াকতগঞ্জ স্কুল এন্ড কলেজে সকাল ১০টা থেকে শুরু হয়ে ভোট গ্রহণ চলে বিকেল ৪ টা পর্যন্ত।

নির্বাচনে অভিভাবক প্রতিনিধি (স্কুল শাখায়) দুটি আসনের বিপরীতে লড়াই করেন চারজন প্রার্থী। এর মধ্যে ৩০৫ ভোট পেয়ে প্রথম স্থান অর্জন করেন আবু নাসের ও ২৬৪ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অর্জন করেন আব্দুল মজিদ খান ।

অন্যদিকে অভিভাবক প্রতিনিধি (কলেজ শাখায়) দুটি আসনের বিপরীতে লড়াই করেন তিন জন। যার মধ্যে ৮৮ ভোট পেয়ে প্রথম হয়েছেন পল্লী চিকিৎসক আব্দুল করিম ও ৩৯ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন পল্লী চিকিৎসক আলী নুর এবং সংরক্ষিত মহিলা আসনে ৩৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন রহিমা বেগম

বিকেল ৫টায় ভোট গননা শেষে জেলা শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার মো.জাহাঙ্গীর হোসেন এই ফলাফল ঘোষণা করেন।

এদিকে সকাল থেকেই লাইনে দাড়িয়ে নিজেদের পছন্দের প্রর্থীদের ভোট দিয়েছেন ভোটররা। শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে হয়েছে ভোট গ্রহণ। নির্বাচনকে ঘিরে অপ্রীতিকর ঘটনা এড়াতে মোতায়েন ছিলো পুলিশ সদস্য।

উল্লেখ্য,লিয়াকতগঞ্জ স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচনে মঙ্গমঙ্গলবার সকাল ১০টা থেকেই বুথগুলোতে ভোটারদের ভোট দিতে লাইনে দাড়িয়ে থাকতে দেখা গেছে। ভোটারদের সুবিধার জন্য ৪টি বুথ বসানো হয়েছিলো।

এবারের নির্বাচনে স্কুল এন্ড কলেজ শাখায় নারী ও পুরুষ মিলে মোট ভোটারের সংখ্যা ৯৮৭জন। এর মধ্যে কলেজ শাখায় ভোটর ১৫০ জন এবং স্কুল শাখায় ভোটার ৮৩৭জন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281