বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

শাল্লায় মেয়ের প্রেমের দ্বন্দ্বে প্রাণ গেল বাবা’র!! 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৬৫ বার পড়া হয়েছে

নিজেস্ব প্রতিবেদক: দুই পক্ষের বিরোধের জেরে শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের নারকিলা গ্রামের জাহাঙ্গীর মিয়া (৫৫) এক বৃদ্ধ খুন হওয়ার খবর পাওয়া গেছে। রোববার মধ্যরাতে এই ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা গ্রামের মৃত মজর উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে নারকিলা গ্রামের জাহাঙ্গীর মিয়ার মেয়ে ও মতলিব মিয়ার ছেলের সাথে প্রেমের স¤পর্ক চলে আসছিল। এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ সৃষ্ট হয়৷ আগামী ৩ নভেম্বর মতলিব মিয়ার ছেলে মোতাবিবের বিয়ে অন্য স্থানে ধার্য করা হলে জাহাঙ্গীর মিয়ার কিশোরী মেয়ে রোববার সন্ধ্যা রাতে বাড়ি থেকে পালিয়ে বিয়ের দাবিতে মতলিব মিয়ার বাড়িতে অবস্থান করে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তপ্ত পরিবেশের সৃষ্টি হয়। এটি রাত ১২ টার দিকে সংঘর্ষে রূপ নেয়। এ সময় জাহাঙ্গীর মিয়া আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া পথে মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় এখনো কোনো মামলা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

শাল্লা থানার ওসি মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নারকিলা গ্রামে একজন বৃদ্ধ নিহত হয়েছেন। পরিবারের পক্ষ থেকে এটিকে খুন হিসেবে দাবি করা হলেও পুলিশ এর আসল রহস্য জানার চেষ্টা করছে। লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে আসলে মৃত্যুর কারন জানা যাবে। এই ঘটনায় এখনো কোনো অভিযোগ দায়ের করা হয়নি বলে জানান তিনি।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281