বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

সাংবাদিকদের তথ্যের ভিত্তিতে দুই ভূয়া পরীক্ষার্থী আটক

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৪ বার পড়া হয়েছে

 

মোঃ শাকিল আহমেদ, চৌহালী উপজেলা প্রতিনিধি সিরাজগঞ্জ।

সিরাজগঞ্জের চৌহালীতে চলতি এসএসসি-ভোকেশনাল পরীক্ষায় প্রক্সি দেওয়ার সময় ফিরোজ (২০) পিতা- মোকাদ্দেস, গ্রাম শাহজানী নাগরপুর এবং আনোয়ার পিতা- ইসমাইল, গ্রাম ফুলহারা,উপজেলা চৌহালী এই দুইজন ভুয়া পরীক্ষার্থীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় আসল পরীক্ষার্থী নুর হোসেন ও ওসমান কে বহিষ্কার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে সাংবাদিকদের তত্ত্বের ভিত্তিতে খাষকাউলিয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার কেন্দ্র সচিব ও কেন্দ্র পরিদর্শনে দায়িত্ব থাকা সোহেল রানা সাংবাদিকদের সামনেই এই ভুয়া পরীক্ষার্থী আটক করেন। এ বিষয়ে চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফসানা ইয়াসমিন বলেন আটককৃত দুইজন ভুয়া পরীক্ষার্থীর বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা হবে। খাষকাউলিয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ভোকেশনাল বিভাগের ছাত্র নুরহোসেন এবং ওসমান। তাদের পরিবর্তে এ কেন্দ্রে আজ গনিত বিষয়ে পরীক্ষা দেওয়ার সময় ভুয়া পরীক্ষার্থী ফিরোজ ও আনোয়ার কে গ্রেফতার ও আসল পরীক্ষার্থী নুর হোসেন ও ওসমান কে বহিষ্কার করেন। বহিষ্কারকৃত আসল পরীক্ষার্থী নুর হোসেন ও ওসমান খাষকাউলিয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ভোকেশনাল বিভাগের ছাত্র।

চৌহালী থানার অফিসার ইনচার্জ মোঃ হারুন অর রশীদ বলেন ভুয়া পরীক্ষার্থীর বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী নিয়মিত মামলা হবে। দায়িত্বে অবহেলা বিষয়ে কেন্দ্র সচিব মোঃ নুরুজ্জামান বাদশা কে জিজ্ঞেস করলে তিনি বলেন আমাদের ভোকেশনাল শাখায় শিক্ষক কম, আমরা সঠিক ভাবে পরীক্ষার কেন্দ্রে শিক্ষক দিতে পারি না। তিনি আরও বলেন ভুয়া পরীক্ষার্থী বিষয়ে আমাদের জানা ছিলো না আজ আপনাদের মাধ্যমে জানতে পেরে তাদের বহিষ্কার ও আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281