শনিবার, ৩০ মার্চ ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

সাংবাদিক এনামুল কবির মুন্নাকে প্রাণনাশের হুমকি।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ৯৮ বার পড়া হয়েছে

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজারে সাংবাদিক এনামুল কবির মুন্না (২৯) কে প্রাণনাশের হুমকি দিয়েছে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের কমিউনিটি ক্লিনিকের হেলথ প্রোপাইটার এরুয়াখাই গ্রামের আব্দুল খালেকের ছেলে আলীম উদ্দিন ওরফে পলাশ(৩৫)। এ ঘটনায় তিনি বুধবার রাতে(২৫ জানুয়ারি) দোয়ারাবাজার থানায় সাধারণ ডায়েরি করেন।

এনামুল কবির মুন্না উপজেলার সুরমা ইউনিয়নের মহব্বতপুর গ্রামের বাসিন্দা। তিনি দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও গ্লোবাল টেলিভিশনের ছাতক দোয়ারাবাজার প্রতিনিধি হিসেবে হিসেবে কাজ করছেন।

এনামুল কবির মুন্না বলেন, সংবাদ সংগ্রহের কাজে তিনি দুপুর ১ টায় উপজেলার লক্ষীপুর ইউনিয়নের এরুয়াখাই কমিউনিটি ক্লিনিকে যান কমিউনিটি ক্লিনিক বন্ধ দেখে ফেইসবুক লাইভ করি। এই কারণে দুপুর ১টা ৪৫ মিনিটে ০১৭২২১০৭২২৩ এই মোবাইল নম্বর থেকে তাঁকে ফোন করা হয়। এ সময় আলীম উদ্দিন ওরফে পলাশ কথা কা’টা কাটির একপর্যায়ে আমাকে প্রাণনাশের হুমকি দেয়।

সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ার ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ। তারা বলেন দ্রুত হুমকিদাতাকে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)দেব দুলাল ধর বলেন, এ ঘটনায় এনামুল কবির মুন্না নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281