শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

সুনামগঞ্জের হাওরে এক কৃষকের ধান কর্তন করে দিলেন জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
  • সংবাদ প্রকাশ রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ২৪৩ বার পড়া হয়েছে

আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি হোসাইন সাদ্দাম ও সাধারন সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনানের অনুপ্রেরণায় হাওরের কৃষকদের পাশে থেকে বোরো ধান কর্তন করে দিলেন বাংলাদেশ ছাত্রলীগ সুনামগঞ্জ জেলা শাখার ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

রবিবার দুপুরে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান বাংলাদেশ ছাত্রলীগ সুনামগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আসিফ বখত রাদের নেতৃত্বে বিপুল সংখ্যক ছাত্রলীগ নেতাকর্মীরা সুনামগঞ্জ পৌর শহরের হাছন নগর এলাকার ৩নং ওয়ার্ডের পাঠানবাড়ি হাওরে কৃষক আব্দুল কদ্দুছের ২ কেদার বোরো ধান কেটে দিলেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ সুনামগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি ইয়াতি বখত,জেলা ছাত্রলীগ নেতাশাহ পিপলু,দূর্জয় দত্ত পুরকায়স্থ, সোহেল মিয়া,চার্চিল নাহিয়ান, রুমন, পিয়াস পাল, রহমান,সদর ছাত্রলীগ নেতা আবশাদ মাহি, পৌর ছাত্রলী নেতা বিখাশ দে, অয়ন, রিয়াদ, মুন্না, রুদ্রু, আকাশ, সায়েম, শিহাব, জনি, সামি ও আজিম প্রমুখ।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসিফ বখত রাদ বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা সব সময়ই বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগি সংগঠনের কর্মী হিসেবে যেকোন দূর্যোগে মাঠেঘাটে সাধারন জনগনের পাশে থেকে অধিকার আদায়ের সচেষ্ট রয়েছে।

আজ আমাদের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ জনগনের প্রত্যক্ষ ভোটে রাষ্ট্রিয় ক্ষমতায় অধিষ্ঠিত হয়ে বিশে^ বাংলদেশ আজ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। দেশে আজ কোন খাদ্য সংকট নেই,মানুষের গড় মাথাপিছু আয় আজ অনেক বেশী। দেশের সাধারন মানুষজন অনাহারে দিন কাটাতে হয় না, সবাই পেঠভরে দুবেলা দুমুটো ভাত খেতে পারছেন,দেশে অবকাঠামো উন্নয়নের ফলে আজ গ্রাম শহরে পরিণত হয়েছে। গ্রামের রাস্তাঘাট,আধুনিক স্কুল,কলেজ ও হাসপাতাল স্থাপনে গ্রামের ছেলেমেয়েরা উচ্চ শিক্ষার পাশাপাশি আধুনিক চিকিৎসাসেবা পাচ্ছেন। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর স্বঁপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড সাধারন মানুষের মাঝে তুলে ধরার পাশাপাশি বিরোধী জোট বিএনপিসহ স্বাধীনতা বিরোধী জামায়াত শিবিরের যেকোন ধরনের অপতৎপরতা প্রতিরোধে প্রধানমন্ত্রীর যেকোন নির্দেশ বাস্তবায়নে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীরা রাজপথে থেকে মোকাবেলা করার ও ঘোষনা দেন এই নেতা।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281