বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

সুনামগঞ্জে এসএটিভি’র ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন।

এম মাহফুজুর রহমান সজিব
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ৮৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বৃহস্পতিবার তিবার সকাল ১১টায় শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে কেক কাটা ও আলোচনার মাধ্যমে এসএটিভির জন্ম দিন পালন করা হয়।

এসএটিভি সুনামগঞ্জ প্রতিনিধি মাহতাব উদ্দিন তালুকদারের সভাপতিত্বে দৈনিক মুক্তখবর ও দি বাংলাদেশ টুডে’র জেলা প্রতিনিধি একে মিলন আহমেদ,সভাপতি অনলাইন প্রেসক্লাব সুনামগঞ্জ’ র সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার জাহিদ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার মোহন মিনজি, শহীদ জগৎজ্যোতি পাঠাগারের সহ-সভাপতি শওকত আলী, মোহনাটিভি জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, মাইটিভি জেলা প্রতিনিধি আবু হানিফ, গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি মিজানুর রহমান, এনামুল কবির মুন্না, দৈনিক ভোরের সময় পত্রিকায়র স্টাফ রিপোর্টার ও দৈনিক চলমান বাংলাদেশ,র সম্পাদক ও প্রকাশক এম.মাহফুজুর রহমান সজিব প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সাথে আছি সব সময় শ্লোগানকে সামনে রেখে বস্তুনিষ্ট সংবাদ ও বিনোদন প্রচার করে এসএটিভি ১০টি বছর পেরিয়ে ১১ বছরে পা দিয়েছে। এসএটিভির জন্ম দিনে এসএ টিভির পরিবারের সবাইকে জন্ম দিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এর পথচলা আরও দৃঢ় প্রত্যশা কামনা করেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281