শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

সুনামগঞ্জে যমুনা টিভির প্রতিনিধি আমিনুলের উপর হামলার ঘটনায় একজন যুবলীগ নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ৩০ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার আশ্রয়ন প্রকল্প গৃহ নির্মাণে অনিয়ম ও দূর্নীতির সংবাদ বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন যমুনা টিভিতে প্রচার করায় যমুনা টিভির সুনামগঞ্জ প্রতিনিধি মো. আমিনুল ইসলামের উপর হামলার ঘটনা মামলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত ব্যাক্তি হলেন সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান সজীব। এ ঘটনায়

শুক্রবার সকালে যমুনা টিভির সুনামগঞ্জ প্রতিনিধি আমিনুল ইসলাম বাদি হয়ে জিল্লুর রহমান সজীবকে আসামী সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

শুক্রবার বিকেলে সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশ পৌর শহরের তেঘরিয়া এলাকায় অভিযান চালিয়ে নিজ বাসা হতে যুবলীগ নেতাকে গ্রেপ্তার করে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়,গত কয়েকদিন পূর্বে যমুনা টিভির প্রতিনিধি মো. আমিনুল ইসলাম সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার ভিত্তিক আশ্রয়ন প্রকল্প গৃহ নির্মাণে অনিয়ম ও র্দূনীতির সংবাদ যমুনা টিভিতে প্রচার করেন। এ ঘটনায় গতকাল ৪ মে উপজেলা প্রশাসনের কর্তাব্যক্তিরা সরেজমিনে প্রকল্প এলাকা পরিদর্শনে যান এবং অনিয়ম ও র্দূনীতির বিষয়টি তদন্ত করেন । এ সময় জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ও উপস্থিত ছিলেন। তখন যমুনা টিভির প্রতিনিধিকে ঘটনাস্থলে যাওয়ার কথা বলা হয়। তদন্ত কমিটির তদন্ত শেষে সাংবাদিক আমিনুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে সাক্ষ্য দেন।

এ সময় যমুনা টিভির প্রতিনিধির সাথে এলাকার কিছু লোকজনের কথা কাটাকাটি এবং উত্তেজনা দেখা দিলে সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল তার গাড়িতে করে সাংবাদিক আমিনুল ইসলামকে তুলে নিরাপদে শহরে নিয়ে আসেন।

এর কিছুক্ষণ পরে শহরের সদর উপজেলা পরিষদের সামনে আসামাত্র সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান সজীব সাংবাদিক আমিনুল ইসলামকে একা পেয়ে গিল ঘুষি মেরে তাকে আহত করেন। খবর পেয়ে সহকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আমিনুলকে উদ্ধার করে প্রথমে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নেওয়া হয় এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান,তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281