বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জ জেলা পুলিশের গত ৭দিনের বিভিন্ন অভিযান ইত্যাদি বিষয়ে প্রেস ব্রিফিং

এম.মাহফুজুর রহমান সজিব সুনামগঞ্জ প্রতিনিধি :
  • সংবাদ প্রকাশ রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ৫১ বার পড়া হয়েছে

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ‘স্মার্ট বাংলাদেশ ২০৪১’ রূপকল্প বাস্তবায়নে স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি গঠনের জন্য টেকসই উন্নয়ন, নিরাপত্তা ও শান্তি নিশ্চিত করতে দিনরাত্রী নিরবিচ্ছিন্নভাবে কঠোর পরিশ্রম করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ।

এরই ধারাবাহিকতায় গত এক সপ্তাহে (২৫-০৩-২০২৩ খ্রি. হতে ০১-০৪-২০২৩ খ্রি. পর্যন্ত) সুনামগঞ্জ জেলার বিভিন্ন থানা কর্তৃক বিশেষ অভিযান পরিচালনা করে জিআর ওয়ারেন্টভূক্ত ০৭ জন (ছাতক-০২, জগন্নাথপুর-০২, দোয়ারাবাজার-০২, শান্তিগঞ্জ-০১); সিআর ওয়ারেন্টভূক্ত ০৩ জন (সদর-০১, ছাতক-০২); জিআর সাজা ওয়ারেন্টভূক্ত-০২ জন (জগন্নাথপুর-০১, দোয়ারাবাজার-০১); সিআর সাজা ওয়ারেন্টভূক্ত-০২ জন (জগন্নাথপুর-০১, দোয়ারাবাজার-০১); মাদক মামলায়-০৪ জন (বিশ্বম্ভরপুর-০১, দিরাই-০৩); চোরাচালান মামলায়-০৫ জন (সুনামগঞ্জ সদর-০১, ছাতক-০২, দোয়ারাবাজার-০২); চুরি মামলায়-০৯ জন (জগন্নাথপুর-০৩, দোয়ারাবাজার-০১, জামালগঞ্জ-০১, ধর্মপাশা-০৪); প্রতাশ্য জুয়া মামলায়-২৮ জন (সদর-০৯,তাহিরপুর-০৯, দোয়ারাবাজার-১০); ফৌঃ কাঃ বিঃ ৫৪ ধারায়-০৯ জন, ১৫১ ধারায়-০৫ জন, পুলিশ আইনের ৩৪ ধারায়-০৩ জন ও অন্যান্য মামলায় ৪৭ জনসহ সর্বমোট ১২৪ জন আসামী গ্রেফতার করা হয়।

এছাড়া গত এক সপ্তাহে চোরাচালান মামলায় ১৩০০ কেজি ভারতীয় চিনি, ০২টি সিএনজি চালিত অটোরিক্সা, ৬০ বোতল ভারতীয় মদ; চুরি মামলায় ০২টি গরু, ০১টি সিলিং ফ্যান, ০২টি বাটন মোবাইল; ডাকাতি মামলায় ১২টি গরু, মোটরসাইকেল ০১টি, বাটন মোবাইল ২টি, ছুরি ০১টি, কিরিচ ০১টি, ক্ষুর ০১টি; বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা মামলায় স্টিল বডি নৌকা-০১টি, ইঞ্জিন-০১টি, ৪২০ ঘনফুট বালু এবং মাদক মামলায় ২৪ (ছব্বিশ) বোতল AC BLACK বিদেশী মদ উদ্ধার কার হয়।

সুনামগঞ্জ জেলাকে মাদক ও অপরাধ মুক্ত করার লক্ষ্যে জেলা পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে। যেকোনো ধরণের অপরাধ যেমন-চুরি, ছিনতাই, ডাকাতি, অস্ত্র, চাঁদাবাজী, মাদক, সন্ত্রাসী কর্মকাণ্ড, নারী নির্যাতন, সাইবার অপরাধসহ সমাজের শান্তি-শৃঙ্খলা বিনষ্টকারীর সাথে যেই জড়িত থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনতে বদ্ধ পরিকর সুনামগঞ্জ জেলা পুলিশ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281