বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

সুনামগঞ্জ জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশে কেন্দ্রীয় নেতৃবৃন্দরা।

সুনামগঞ্জ প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৫৮ বার পড়া হয়েছে

গায়েবী মামলা, নির্বিচারে গ্রেফতার,পুলিশী হয়রানীসহ ১০ দফা দাবীতে বিক্ষোভ মিছিল ও জন সমাবেশ করেছে সুনামগঞ্জ জেলা বিএনপির নেতাকর্মীরা।

শুক্রবার সকালে শহরের পুরাতন বাসট্যান্ড এলাকায় জেলা বিএনপি’র কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুলের পরিচালনা সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান ।

বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান বলেছেন, নিশিরাতের বিনা ভোটের এই ভোট চোর সরকার গনতন্ত্র হত্যা করে স্বৈরাচারী কায়দায় দেশ পরিচালনা করছে। তারা বিরোধী মত ও পথের নেতাকর্মীদের নামে একের পর এক গুনখুনের গায়েবী ও মিথ্যা মামলা দিয়ে জেলে ভরে নির্যাতন করছে। কিন্তু বিনাভোটের এই স্বৈরাচারী সরকার মিথ্যা মামলায় কারাগারে বন্দী করে রাখে আমাদের নেত্রী বিএনপির চেয়ারম্যানপার্সন বেগম খালেদা জিয়াকে।

নেত্রীর নিঃশর্ত মুক্তিসহ তারা দেশের জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনতে এবং একটি র্নিদলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার গঠনের মাধ্যমে বর্তমান ফ্যাসিবাদি সরকারকে পদত্যাগে বাধ্য করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থেকে আন্দোলন করা এবং সরকারের পতন না হওয়া পর্যন্ত সবাইকে রাজপথে থাকার আহবান জানান নেতৃবৃন্দরা।
সমাবশে এ সময় আরো বক্তব্য রাখেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটি’র সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন জীবন, জাতীয় নির্বাহী কমিটি’র অন্যতম সদস্য মিজানুর রহমান মিজান, সাবেক সংসদ সদস্য নজির হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা দেওয়ান জয়নুল জাকেরীন, জেলা বিএনপি’র সহ সভাপতি নাদের আহমদসহ জেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281