বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ,প্রবাসী কল্যাণ ব্যাংক প্রাতিষ্ঠানিক ইউনিট সিলেট বিভাগীয় কমিটি গঠন

কুলেন্দু শেখর দাস সুনামগঞ্জ প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ বুধবার, ৩ মে, ২০২৩
  • ৫০৪ বার পড়া হয়েছে

সিলেট গোলাপগঞ্জ শাখার ব্যবস্থাপক বাশারত আলীকে সভাপতি ও সুনামগঞ্জ শাখার ব্যবস্থাপক নিবারন চন্দ্র বিশ্বাসকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ঠ একবছর মেয়াদি স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ,প্রবাসী কল্যাণ ব্যাংক প্রাতিষ্ঠানিক ইউনিট,সিলেট বিভাগীয় কমিটি গঠন করা হয়েছে।

গত ২রা মে রোজ মঙ্গলবার স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ,প্রবাসী কল্যাণ ব্যাংক প্রাতিষ্ঠানিক ইউনিটের সভাপতি মো. ফরহাদ হোসেন ও সাধারন সম্পাদক শেখ কামাল পাশা স্বাক্ষরিত একটি প্যাডে সিলেট বিভাগের এই কমিটির অনুমোদন প্রদান করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি পদে প্রবাসী কল্যাণ ব্যাংক সিলেট শাখার ব্যবস্থাপক হুব্বুন নেছা তাছনিম,সুনামগঞ্জ শাখার ১ম যুগ্ম সাধারন সম্পাদক মো. কবীর আহমদ,যুগ্ম সাধারন সম্পাদক পদে ঢাকা মানব সম্পদ বিভাগের প্রধান কার্যালয়ে মোহাম্মদ আব্দুল মুহিত,সাংগঠনিক সম্পাদক পদে সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ শাখার ব্যবস্থাপক আশীষ কুমার বণিক,সাংগঠনিক সম্পাদক পদে সিলেট গোলাপগঞ্জ শাখার অনিন্দ্য বিশ্বাস,সাংগঠনিক সম্পাদক পদে সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ শাখার মোহাম্মদ সোহেল রানা,দপ্তর সম্পাদক পদে সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ শাখার শিমুল রায়,প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সিলেট শাখার মুক্তা রানী সরকার,অর্থ সম্পাদক পদে সিলেট গোলাপগঞ্জ শাখার মো. সাইদুর রহমান। এছাড়াও সদস্য পদে সিলেট শাখার মো. এহেসান আলী ও মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক আব্দুর রহমান জনি প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281