শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মহানবী (সা.) কে নিয়ে কটুক্তি প্রতিবাদে দোয়ারাবাজারে বিক্ষোভ মিছিল। 

আবু তাহের মিসবাহ
  • আপডেট শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ২১৬ বার পড়া হয়েছে

দোয়ারাবাজার বিশেষ প্রতিনিধি।

সুনামগঞ্জ জেলাধীন দোয়ারাবাজার উপজেলার ৫০০যুবকের উদ্দোগে গঠিত সর্বোবৃহৎ সেবামুলক সংগঠন খিদমাতুল উম্মাহ ফাউন্ডেশন এবং আরো কয়েকটি সংগঠন এর পক্ষ থেকে ভারতের বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও নবীন জিন্দাল কতৃক নবী করীম সাঃ ও তার পরিবার এ-র শানে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন খিদমাতুল উম্মাহ ফাউন্ডেশন দোয়ারাবাজার উপজেলার প্রতিষ্ঠাতা ও পরিচালক হাফেজ ক্বারি মাওলানা আবু তাহের মিসবাহ , খিউফা বাংলাবাজার ইউনিয়ন শাখার উপদেষ্টা মাওলানা আব্দুল লতিফ, কলাউরা ফাজিল ডিগ্রি মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আব্দুস সাত্তার, বাংলাবাজারের বিশিষ্ট ব্যবসায়ী ডা.সালাহ উদ্দিন,বাংলাবাজার ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার রমিজ উদ্দিন,বরইউড়ি আলিম মাদ্রাসার মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা সৈয়দ হুসেন সহ প্রমুখ উলামায়ে কেরাম।

সমাবেশে বক্তারা অনতিবিলম্বে বাংলাদেশ সরকারকে ভারতের রাষ্ট্রদূতকে ডেকে নিন্দা প্রস্তাব দেওয়ার জোড় দাবি জানাই, এবং ভারতীয় সকল পণ্য বর্জনের ঘোষণা দেন।

অবশেষে পুর্ব বাংলাবাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা হুসাইন আহমেদ সাহেবের সর্বশেষ বক্তব্য এবং দুআর মাধ্যমে প্রতিবাদ সভার সমাপ্ত ঘোষণা করা হয়।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281