রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির তৃতীয় সম্মেলনে হাওর বিষয়ক মন্ত্রনালয় গঠনের দাবি।দূর্নীতির বিষবৃক্ষে জাতি দিশেহারা, মুখ বন্ধের শেষ কথায় ?সুনামগঞ্জের কুস্তি খেলার ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচনহজ্জের অন্তরালে অবৈধ ভাবে একাদিক বিয়ে করছেন আয়েশাছাতক-দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুষ্টি গুণ বিস্কুট বিতরণ।শান্তিগঞ্জে নতুন করে যাত্রা শুরু করলো রুরাল ডেভেলপমেন্ট হেল্থ সেন্টার এন্ড ডায়াগনস্টিক।বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরির উদ্ভোধন। ছাতকে শিক্ষানুরাগী নুর মোহাম্মদ ময়না মিয়া’র ইন্তেকাল।হাওড়ের নেই মাছ : ঋনের চাপে দিশেহারা জেলে।বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হলেন উম্মে ফারজানা ডায়না।

ছাতক-দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুষ্টি গুণ বিস্কুট বিতরণ।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৭৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের ছাতক ও দোয়ারা বাজার উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে উচ্চ পুষ্টিগুন সমৃদ্ধ ফরটিফাইট বিস্কুট বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে জাউয়া বাজার ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গনে বিতরণ কার্যক্রম আনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান আব্দুল হকের সভাপতিত্বে এবং সিএনআরএস’র প্রকল্প সমন্বয়কারী সৌরভ রায়ের পরিচালনায় বক্তব্য রাখেন, বিশ্ব খাদ্য কর্মসূচীর হেড অফ ফিল্ড অপারেশন নাফিজা খান,

, মামুনুর রশিদ-হেড অফ ফিল্ড অফিস সিলেট, আজাহারুল ইসলাম প্রোগ্রাম এসোসিয়েট এবং মোখলেসুর রহমান সুমন সিনিয়র ম্যানাজার সিএনআরএস। এ সময় উপস্থিত ছিলেন নয় ওয়ার্ডের ইউপি সদস্য,সংরক্ষিত মহিলা সদস্য সহ উপকারভোগী লোকজন ও ছাতকের মান্নারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ইজ্জত আলী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন।

বিশ্ব খাদ্য কর্মসূচীর অর্থায়নে ও সিএনআরএস’র বাস্তবায়নে শুক্রবার (২৮ জুন) দুপুরে ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের ১ হাজার ২০০ পরিবারের মধ্যে প্রথম ধাপে ৩০০ পরিবার এবং দোয়ারা বাজার উপজেলার মান্নারগাও ইউনিয়নের ৮৩২ পরিবারের প্রত্যেককে ১০০ প্যাকেটের একটি ৫কেজি ওজনের এক বক্স বিস্কুট তুলে দেয়া হয়। এসময় বিতরণকৃত বিস্কুট ৬ মাসের কম বয়সী শিশুকে না খাওয়ানোর জন্য সম্পূর্ণভাবে নিষেধ করে দেয়া হয় ও ৬ মাসের অধিক বয়সের শিশুদের বিশুদ্ধ পানির সাথে মিশিয়ে নরম করে খাওয়ানোর জন্য পরামর্শ প্রদান করা হয়।

#

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281