শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

সুনামগঞ্জে এসএটিভি’র ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন।

এম মাহফুজুর রহমান সজিব
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ৮৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বৃহস্পতিবার তিবার সকাল ১১টায় শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে কেক কাটা ও আলোচনার মাধ্যমে এসএটিভির জন্ম দিন পালন করা হয়।

এসএটিভি সুনামগঞ্জ প্রতিনিধি মাহতাব উদ্দিন তালুকদারের সভাপতিত্বে দৈনিক মুক্তখবর ও দি বাংলাদেশ টুডে’র জেলা প্রতিনিধি একে মিলন আহমেদ,সভাপতি অনলাইন প্রেসক্লাব সুনামগঞ্জ’ র সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার জাহিদ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার মোহন মিনজি, শহীদ জগৎজ্যোতি পাঠাগারের সহ-সভাপতি শওকত আলী, মোহনাটিভি জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, মাইটিভি জেলা প্রতিনিধি আবু হানিফ, গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি মিজানুর রহমান, এনামুল কবির মুন্না, দৈনিক ভোরের সময় পত্রিকায়র স্টাফ রিপোর্টার ও দৈনিক চলমান বাংলাদেশ,র সম্পাদক ও প্রকাশক এম.মাহফুজুর রহমান সজিব প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সাথে আছি সব সময় শ্লোগানকে সামনে রেখে বস্তুনিষ্ট সংবাদ ও বিনোদন প্রচার করে এসএটিভি ১০টি বছর পেরিয়ে ১১ বছরে পা দিয়েছে। এসএটিভির জন্ম দিনে এসএ টিভির পরিবারের সবাইকে জন্ম দিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এর পথচলা আরও দৃঢ় প্রত্যশা কামনা করেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281