শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

ট্রাস্টেড এর কেন্দ্রীয় কমিটি ঘোষণা

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে

শ্রীমঙ্গল উপজেলার সেচ্ছাসেবী সংগঠন ট্রাস্টেড এর কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। ২০২৪-২০২৫ সালের নতুন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদে কমল আহমেদ ফাহিম সভাপতি ও অদ্রিজ আচার্য্য সাধারণ সম্পাদক ও সুশান্ত পাল জয় কে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

ট্রাস্টেডের প্রধান উপদেষ্টা সাজু রায় ও উপদেষ্টা তৌশিক দত্ত, উপদেষ্টা মো. আব্দুলাহ আল যোবায়ের এর স্বাক্ষরে উক্ত কমিটির অনুমোদন প্রদান করা হয়।

নতুন এই কমিটিতে অন্যান্যরা হলেন যুগ্ম সম্পাদক: রাতুল পাল, মো মনিরুজ্জামান শান্ত। সহ সাংগঠনিক: সাব্বির আল মাদানী, ইতুল পাল। প্রচার সম্পাদক: আদৃত্য দাস আদি। অর্থ সম্পাদক: তৌহিদুল ইসলাম মাহি। দপ্তর সম্পাদক: ইউনুস আহমেদ শাহেদ। সমাজ কল্যাণ সম্পাদক: বর্ণিল ভট্টাচার্য্য। কৃষি বিষয়ক সম্পাদক: অনিক শর্মা। শিক্ষা বিষয়ক সম্পাদক: শ্রাবণ পাল আকাশ। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: গোবিন্দ আচার্য্য। ধর্ম বিষয়ক সম্পাদক: শাহ মোস্তফা আহমদ, রুহিত দাস গুপ্ত। ক্রীড়া বিষয়ক সম্পাদক: তানভীর হাসান রাহান। মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক: তোয়াহা সিদ্দিকা। সাংস্কৃতিক সম্পাদক: বিশাল। সদস্যঃ তপু দেবনাথ, শ্রেষ্ঠ শর্মা, শান্ত চুহান, সুজন সূত্রধর, প্রীতম তালুকদার, শয়ন দেব, শিবাশীষ আচার্য্য, তনয় পাল, হৃদয় দাশ, তালহা হোসেন জাবির।

সংগঠনের উপদেষ্টা মো আব্দুলাহ আল যোবায়ের বলেন: অসহায়, সমাজের দরিদ্র, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে আমরা নিরলস পরিশ্রম করে যাচ্ছি এবং যাব। এই সংগঠন মানুষের কল্যাণে সর্বদা সচেষ্ট থাকবে। আমাদের মূল লক্ষ এ হচ্ছে মানুষের সেবা করা। অসহায়ত্বের পাশে ছিলাম পাশে থাকব নির্ভয়ে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281