রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। গণধর্ষণের ধামাচাঁপা: কিশোরীকে ১১দিন পর উদ্ধার করেও হয়নি মামলা। কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ -!!সিলেট বিভাগীয় শ্রেষ্ঠ ওসি ছাতক থানার শাহ আলম-!!নাসিরনগরে” সর্বজনীন পেনশন স্কিম” এর উদ্বুদ্ধকরণ সভা। হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত শতাধিক -!!জগন্নাথপুরে বাড়ি দখলের অভিযোগ আ.লীগ নেতার বিরুদ্ধে-!!

 ইমরান আহমদ কারিগরি কলেজের ছাত্র রুবেল বাইক দূর্ঘটনায় গুরুতর আহত,,হাওড় বার্তা

নোমান আহমেদ
  • সংবাদ প্রকাশ সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৭৪৬ বার পড়া হয়েছে

 

নোমান আহমেদ স্টাফ রিপোর্টার (সিলেট) কোম্পানীগঞ্জঃ কোম্পানীগঞ্জ উপজেলাধীন খাগাইল ও দলইরগ্রামের দ্বারপ্রান্তে অবস্থিত ইমরান আহমদ কারিগরি কলেজের ছাত্র মোহাম্মদ রুবেল আহমদ বাইক দূর্ঘটনায় গুরুতর আহত।

০৯-০৪-২০২১ ইংরেজি, শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু হাইটেক পার্কের উত্তর পাশে কাটাখাল ব্রিজের দক্ষিণে বঙ্গবন্ধু মহাসড়কে একটি অটোরিকশার সাথে সংঘর্ষ বাঁধে রুবেল আহমদ এর বাইকের।এতে অটোরিকশা চালক হালকা আহত হলেও বাইক চালক রুবেল আহমদ গুরুতর আহত হন।ঘটনাস্থল থেকে রুবেল আহমদকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রেফার করেন সিলেট এম এ জি উসমানি মেডিকেল কলেজ হাসপাতালে।

ঘটনাস্থল থেকে এক প্রত্যক্ষ স্বাক্ষীর মুখ থেকে শুনা যায় অটোরিকশা চালক নিজের সাইট ক্রস করে ডান সাইটে হঠাৎ করে চলে আসে যার ফলে মটর বাইকটির সাথে সংঘর্ষ লাগে। তাই বলা যায় উক্ত দূর্ঘটনার কারনটি সাধারণত অটোরিকশা চালকের অসাবধানতার কারনেই হয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281