শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছেন আওয়ামীলীগ নেতা এম.নুরুল হুদা চৌধুরী,হাওড় বার্তা 

আমজাদ হোসাইন
  • সংবাদ প্রকাশ শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৫৭০ বার পড়া হয়েছে

আনোয়ার উপজেলা প্রতিনিধি 

মহামারিতে রুপ নিয়েছে নভেল করোনা ভাইরাস। করোনার সেই ভয়াল থাবায় দেশের মানুষ আজ দিশেহারা।এই সংকটময় পরিস্থিতি মোকাবেলা করা নিম্নবিত্ত ও মধ্যবিত্ত অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্য পাশে দাঁড়িয়েছে আনোয়ারা ৯নং পরৈকোড়া ইউনিয়ন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী এম. নুরুল হুদা চৌধুরী।

২৩শে এপ্রিল (শুক্রবার ) সকালে আনোয়ারা উপজেলার পরৈকোড়া ইউনিয়নে কৈখাইন গ্রামে অর্ধ শতাধিক পরিবারের মাঝে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী মধ্যে রয়েছে, চাউল,তৈল, মুড়ি, চনা, চিনি, পেঁয়াজ, আলু,ডালসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

এসময় উপস্থিত ছিলেন কৈখাইন ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কে. এইচ. এম. তারেক,আনোয়ারা সরকারি কলেজ ছাত্রলীগ নেতা এনামুল হক, আসাদুজ্জামান মুন্না,আমজাদ হোসেন প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281