শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির তৃতীয় সম্মেলনে হাওর বিষয়ক মন্ত্রনালয় গঠনের দাবি।দূর্নীতির বিষবৃক্ষে জাতি দিশেহারা, মুখ বন্ধের শেষ কথায় ?সুনামগঞ্জের কুস্তি খেলার ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচনহজ্জের অন্তরালে অবৈধ ভাবে একাদিক বিয়ে করছেন আয়েশাছাতক-দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুষ্টি গুণ বিস্কুট বিতরণ।শান্তিগঞ্জে নতুন করে যাত্রা শুরু করলো রুরাল ডেভেলপমেন্ট হেল্থ সেন্টার এন্ড ডায়াগনস্টিক।বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরির উদ্ভোধন। ছাতকে শিক্ষানুরাগী নুর মোহাম্মদ ময়না মিয়া’র ইন্তেকাল।হাওড়ের নেই মাছ : ঋনের চাপে দিশেহারা জেলে।বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হলেন উম্মে ফারজানা ডায়না।

আল-ফজল ছাত্র সংসদের নবায়ন কমিটি গঠন: ভিপি আদনান, জিএস জাবের। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ৯৬ বার পড়া হয়েছে

নিজেস্ব প্রতিবেদক: পশ্চিম সিলেটের শতবছরের প্রাচীনতম দ্বীনি বিদ্যাপীঠ গোবিন্দনগর ফজলিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার আল ফজল ছাত্র সংসদের নবায়ন কমিটি গঠন সম্পন্ন।

বৃহস্পতিবার (২৩শে মে) ২০২৪ খ্রিস্টাব্দ মাদ্রাসা কনফারেন্স হলরুমে অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ আবু সালেহ মোহাম্মদ আব্দুস সোবহানের উপস্থিতে সর্বসম্মতিক্রমে মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা মুফতি মঈনুল হক মুমিনকে সভাপতি (ভারপ্রাপ্ত) মনোনীত করা হয়েছে। এবং ফাজিল ১ম বর্ষের শিক্ষার্থী আবুল হাসান মো. আদনানকে ভিপি ও জাবের আহমদকে জি.এস নির্বাচিত করে ২০২৪-২০২৫ সেশনের জন্য ছাত্র সংসদের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

নবনির্বাচিত ভিপি আবুল হাসান মো: আদনান ছাতক উপজেলার ১১নং গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের অধ্যক্ষ জনাব আবু সালেহ মো. আব্দুস সোবহানের পুত্র এবং নবনির্বাচিত জিএস মো.জাবের আহমদ আল-ফজল ছাত্র সংসদের সাবেক ভিপি জাকির হোসাইনের ছোট ভাই। তার গ্রামের বাড়ি গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের বদিরগাঁও।

এছাড়া কার্যকরী পরিষদের এ জি এস হাফিজ আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমেদ শুভ, অর্থ সম্পাদক আবু বকর, সহ অর্থ সম্পাদক হাফিজ মোজাম্মিল হক মুবিন, সাহিত্য সম্পাদক মুমিনুল হক, প্রচার সম্পাদক ফরহাদ আহমেদ রাসেল, সহ-প্রচার সম্পাদক আবু সুফিয়ান কিবরিয়া, অফিস সম্পাদক পারভেজ আহমেদ, সায়েম, ছাত্রী -সম্পাদিকা হুমায়রা খাতুন জামিয়া,ও সহ-ছাত্রী সম্পাদিকা আদিলা সুলতানা সহ প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281