শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির তৃতীয় সম্মেলনে হাওর বিষয়ক মন্ত্রনালয় গঠনের দাবি।দূর্নীতির বিষবৃক্ষে জাতি দিশেহারা, মুখ বন্ধের শেষ কথায় ?সুনামগঞ্জের কুস্তি খেলার ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচনহজ্জের অন্তরালে অবৈধ ভাবে একাদিক বিয়ে করছেন আয়েশাছাতক-দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুষ্টি গুণ বিস্কুট বিতরণ।শান্তিগঞ্জে নতুন করে যাত্রা শুরু করলো রুরাল ডেভেলপমেন্ট হেল্থ সেন্টার এন্ড ডায়াগনস্টিক।বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরির উদ্ভোধন। ছাতকে শিক্ষানুরাগী নুর মোহাম্মদ ময়না মিয়া’র ইন্তেকাল।হাওড়ের নেই মাছ : ঋনের চাপে দিশেহারা জেলে।বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হলেন উম্মে ফারজানা ডায়না।

ইউনাইটেড এগ্রো এর পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন।

জাকির হোসাইন সুনামগঞ্জ প্রতিনিধি :
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ৭২ বার পড়া হয়েছে

অদ্য ২১/০৪/২০২৩ইং রোজ শুক্রবার সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার নোয়াখালী বাজারের শাহজালাল রঃ একাডেমিতে ইউনাইটেড এগ্রো এর পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। উক্ত দোয়া ও ইফতার মাহফিলে সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন মাওঃ ইউসুফ বিন আকিল (সভাপতি ইউনাইটেড এগ্রো) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তোফায়েল আহমেদ (সি ই ও) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনাইটেড এগ্রো এর সদস্য সভাপতি – ইউসুফ বিন আকিল,সেক্রেটারি-মনির হুসেইন কোষাধ্যক্ষ- শাহ আলম, সদস্য:
তোফায়েল আহমেদ,আব্দুল বাতিন,নোমান আহমেদ ( প্রতিষ্ঠাতা সভাপতি) ,শামীম আহমেদ,মনির উদ্দিন, সাদিকুর রহমান,গুলজার আলী প্রমুখ।তাছাড়া আরও উপস্থিত ছিলেন এন টিভি প্রতিনিধি কাজি জমিরুল ইসলাম মমতাজ। নোয়াখালী বাজার কমিটির সাধারণ সম্পাদক হোসাইন আহমদ,রমেশচন্দ্র মানিক সহ প্রায় শতাধিক মানুষ। উক্ত অনুষ্ঠানে সংক্ষিপ্ত আকারে বক্তব্য পেশ করেন মাওঃশহিদুল ইসলাম, হোসাইন আহমদ ও প্রধান অতিথি তোফায়েল আহমেদ।তিনি বলেন এই ইউনাইটেড এগ্রো প্রতিষ্ঠানটি মানুষের কর্মসংস্থানের একটি জায়গা তৈরি হবে। মানুষ এখান থেকে কর্মসংস্থানের মাধ্যমে মানুষ উন্নতি লাভ করবে বলে আশাবাদী। সর্বশেষ উক্ত অনুষ্ঠানের সভাপতি ইউসুফ বিন আকিল সাহেবের মুনাজাতের মাধ্যমে উক্ত অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষনা করা হয়।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281