রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ০৮:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কামারুলের ভারে থুবড়ে পড়তে পারে ইনুসুনামগঞ্জে জাতীয় ভিটামিন” এ” প্লাস ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতনাসিরনগরে বেগম রোকেয়া ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ দিবস পালিতসুনামগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২৩ উপলক্ষে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীর্ষক কার্যক্রমের আওতায় জয়িতাদের সংবর্ধনা প্রদানআন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস ২০২৩ উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভাশান্তিগঞ্জ যুব ফোরামের কমিটি গঠন: আহব্বায়ক সজিব, যুগ্ম আহব্বায়ক রেদুয়ান ও খাদিজা। ইসির নির্দেশে বদলি সুনামগঞ্জের ডিসি, প্রত্যাহার ময়মনসিংহের ডিসিবাঙ্গালহালিয়াতে বর্ণাঢ্য আয়োজনে শান্তি চুক্তি ২৬ বছর পূর্তি উদযাপন করছেন সেনাবাহিনীগৌরারং ইউনিয়নের অমৃতশ্রী জামে মসজিদের নির্মাণ কাজ অর্থের অভাবে বন্ধ রয়েছেমদিনায় নিরাপদ সড়ক চাই এর ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কালীগঞ্জে উপবৃত্তির টাকা আত্মসাৎ সংবাদের প্রতিবাদ

বি এম বাবলুর রহমান
  • সংবাদ প্রকাশ শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৫৫৮ বার পড়া হয়েছে

সাতক্ষীরা জেলা প্রতিনিধি 

গত ২২ আগস্ট “দৈনিক সাতক্ষীরার বার্তা ” ও “নক্ষত্র নিউজ ” সহ বিভিন্ন পত্রিকায় ও অনলাইন নিউজ পোর্টালে “ কালীগঞ্জে শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তি টাকা আত্মসাৎ হয়েছে তার ফলে এলাকায় তোলপাড়” সংবাদ শিরোনামে যে সংবাদটি ছাপানো হয়েছে ওই সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে ।

সংবাদে বলা হয়েছে খারাপ ও পরসম্পদলোভী শিক্ষক ও আছে এই সমাজে। এমনই এক শিক্ষকের খোঁজ মিলেছে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার গড়ুইমহল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। গড়ুইমহল প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আক্তারুজ্জামান আক্তার এর বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মস্যাৎ এর আভিযোগ উঠেছে। নিউজে আরো উল্লিখ করা হয় যে পরিচয় দিতে অনিচ্ছুক একজন প্রাক্তান ছাত্র জানান আক্তার স্যার একজন অসৎ প্রকৃতির শিক্ষক। তিনি ছাত্র-ছাত্রীদের অভিভাবদের কাছে তাদের নামে মিথ্যা বিচার দেওয়ার ভীতি প্রদর্শন করতেন।

এ থেকে পরিত্রাণ পাওয়ার জন্য তিনি ছাত্রদের কাছে মাছ ও সবজি আবদার করতেন। স্যারের আবদার পুরন করতে ছাত্ররা প্রায় স্যারকে মাছ ও সবজি উপহার দিতেন। যেটি প্রতিবেশিদের ঘের ও ক্ষেত থেকে চুরি করা। এতে করে অনেক ছাত্র রিতিমত শিশু চোরে পরিনত হয়ে যায়। এবং ওই নিউজে আরো উল্লেখিত যে আক্তার স্যার রতনপুর বাজারের হাজী বস্ত্রলয় থেকে একবার শাড়ী ও পাঞ্জাবী চুরি করে ধরা পড়েছিলেন। তাছাড়া তিনি নাজিমগঞ্জ এক জুতার দোকান থেকে অন্যের নাম ঠিকানা দিয়ে জুতা বাকী নিয়ে এসে পরে ধরা পড়েছিলেন।

এই বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়ে। এতে আমার ভাব মুক্তি নষ্ট করার চেষ্টা করছে আমি গড়ুইমহল সরকারি প্রাথমিক বিদ্যালয় রতনপুর, কালিগঞ্জ, সাতক্ষীরা
স্থাপিত ১৯৯১ সাল। ৩০ বছর ধরে একই স্কুলের শিক্ষক আছি সুনামের সাথে অতচ একটি কুচক্রি মহল আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য সংবাদ কর্মীদের ভূল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ করেছে। আমি উক্ত মিথ্যা সংবাদের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

কালিগঞ্জ উপজেলার গড়ুইমহল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। গড় ইমহল প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আক্তারুজ্জামান আক্তার।
সেইসঙ্গে আকতার স্যারের নামে মিথ্যা নিউজ কয় প্রতিবাদ জানিয়েছেন।

আব্দুল গফুর পুলিশিং কমিটির সেক্রেটারি ও জামে মসজিদের সেক্রেটারি। এবাদুল ইসলাম প্রাক্তন ছাত্র ও সভাপতি রতনপুর ইউনিয়ন ছাত্রলীগ আনসার হোসেন গ্রাম পুলিশ ২ নং ওয়ার্ড আলহাজ্ব আইয়ূব হোসেন সহ অভিভাবকবৃন্দ, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও এলাকাবাসী ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2023 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281