বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

কুষ্টিয়ায় থামছে না আক্রান্ত ও মৃত্যুর মিছিল: কঠোর লকডাউন ১জুলাই পর্যন্ত বৃদ্ধি।-হাওড় বার্তা 

কে এম শহীন রেজা
  • সংবাদ প্রকাশ সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৫৮০ বার পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি

কুষ্টিয়ায় থামছে না আক্রান্ত ও মৃত্যুর মিছিল, অবশেষে কঠোর লকডাউন ১জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছে। কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত রোববার বিকেলে অনুষ্ঠিত বৈঠকে এ সিদ্ধান্ত নিয়েছেন। সোমবার থেকে তিন দিনের কঠোর বিধি নিষেধ আরোপ করা করেছেন। প্রজ্ঞাপনে বলা হয়েছে, সরকারি-বেসরকারি অফিস প্রতিষ্ঠানসমূহের শুধুমাত্র প্রয়োজনীয় সংখ্যক কর্মকর্তা-কর্মচারীর উপস্থিতি নিশ্চিত করতে নিজ নিজ অফিসের ব্যবস্থাপনা তাদের আনা নেওয়া করতে হবে। সকল ধরনের ব্যবসা প্রতিষ্ঠান শিল্প-কলকারখানা শপিংমল দোকান রেস্টুরেন্ট চায়ের দোকান বন্ধ থাকবে তবে কাঁচাবাজার নিত্যপ্রয়োজনীয় (মুদি) পণ্য দোকান সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে খোলা রাখা যাবে। জেলার অভ্যন্তরে আন্তঃজেলা ও দূরপাল্লার সকল ধরনের গণপরিবহন বন্ধ থাকবে। যানবাহনের ক্ষেত্রে থ্রি হুইলার সহ সকল যান্ত্রিক যানবাহন বিধি-নিষেধ আরোপকালীন সময় বন্ধ থাকবে।
এছাড়াও বিধিনিষেধ আরোপকালীন সময়ে সকল ধরনের সাপ্তাহিক হাট/গরুর হাট বন্ধ থাকবে, বন্ধ থাকবে পর্যটন কেন্দ্র, রিসোর্ট, কমিনিউটি সেন্টার সহ সকল বিনোদন কেন্দ্র। অতি জরুরী প্রয়োজন ব্যতীত কোন ভাবে বাসার বাইরে বের হওয়া যাবে না জরুরি প্রয়োজনে বাইরে বের হতে হলে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে এমনটাই বিধিনিষেধ আরোপ করা হয়েছে। গণবিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে আইন শৃঙ্খলা ও জরুরী পরিসেবা খাদ্য দ্রব্য এাণ স্বাস্থ্য সেবা গনমাধ্যাম (প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায়) ইন্টারনেট, টেলিফোন (সরকারি /বেসরকারি) বিদ্যুৎ পানি জ্বালানী ফায়ার সার্ভিস জরুরী পরিসেবা আওতা মুক্ত থাকবে এবং তাদের কর্মকর্তা কর্মচারীদের যানবাহন এ নিষেধাজ্ঞার আওতা বহির্ভূত থাকবে।
এদিকে কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম আবারো এই মহা দূর্যোগ মোকাবেলায় সর্বমহলের সহযোগীতা চেয়েছেন। তিনি বলেছেন এটি এমনই একটি পরিস্থিতি যেখানে কেউই সমস্যার বাইরে নয়। আক্রান্ত হবার সম্ভাবনা সবার সমান। সেখানে সবার সচেতনতাই পারে সবাইকে নিরাপদে রাখতে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281