বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
দুর্বৃত্তের এসিড নিক্ষেপে ঝলসে গেছে যুবক।প্রচন্ড কুয়াশা ও শীতের সকালে কাজে ব্যাস্ত যশোর মনিরামপুরের চাষীরাকোম্পানীগঞ্জে কারিগরি কলেজের সম্মুখে দুটো মোটর বাইকের সংঘর্ষ।বিশ্বনাথে পুকুরে ডুবে প্রতিবন্ধী এক যুবতীর মৃত্যুনাসিরনগরে উপানুষ্ঠানিক শিক্ষা পাঠদান কার্যক্রম উদ্বোধনবিশ্বনাথে ঘূর্ণিঝড়ের প্রভাবে সবজি-ফসলের ক্ষতির আশঙ্কারুপিয়া বেগমের আকুতি ছাতকে রাব্বি হত্যা মামলা আসামীদের ফাঁসির দাবীতে সংবাদ সম্মেলনসিলেটে শিক্ষার্থীরা গণপরিবহনে চলাচলে হাফ ভাড়া দিতে পারবেনম‌হেশখালী‌তে মৃত ম‌হিষের মাংস বিক্রয়কা‌লে পিতা পুত্র আটকবিশ্বনাথে এসআই বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগ

কুষ্টিয়ায় প্রয়াত খোকনের হিসাব নিকাশ না মিটিয়ে নিউজ ২৪ চ্যানেলে জামায়েত পুত্রকে নিয়োগের পাঁয়তারা,,হাওড় বার্তা 

বিশেষ প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৮৩ বার পড়া হয়েছে

 

হাওড় বার্তা

দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ ২৪ এর প্রতিষ্ঠা লগ্ন থেকে সুনামের সাথে কুষ্টিয়া প্রতিনিধির দায়িত্ব পালন করেছেন সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারন সম্পাদক ও কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সহ সভাপতি জামিল হাসান খান খোকন।
গত ১৪ মে রাত ১২.৩০ মিনিটে ঢাকার নিউরোলজি হসপিটালে চিকিৎসারত অবস্থায় মারা যায়।
তার মৃত্যুর পরে ঐ চ্যানেল কর্তৃপক্ষ প্রয়াত খোকনের পরিবারের কোন খোঁজ খবর না নিয়ে ও তার দেনা পাওনা না মিটিয়ে লাশ দাফনের আগেই এক কুখ্যাত জামায়াত পুত্রকে নিউজ পাঠানোর অনুমিত প্রদান করে।
প্রয়াত খোকনের প্রিয় চ্যানেল নিউজ ২৪ এ খোকন চাঁদাবাজির ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে মারা গেছে বলে বিতর্কিত সংবাদ পাঠাই ঐ জামায়াত পুত্র যা প্রচার হতে দেখে বিস্ময় প্রকাশ করে কুষ্টিয়াবাসী।
এর প্রতিবাদে সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া সংবাদ সম্মেলন করে।
সংবাদ সম্মেলনে প্রয়াত সাংবাদিক নেতা খোকনের বিরুদ্ধে মিথ্যাচার করায় সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া তিব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ
করে।
প্রয়াত সাংবাদিক খোকনের পরিবার ক্ষোভ প্রকাশ করে বলেন আামার স্বামীর মৃত্যুর সাথে সাথেই কিভাবে প্রতিনিধি নিয়োগ করা হয়। আমার স্বামীর প্রতি কি চ্যানেল কর্তৃপক্ষর কোন দায়িত্ব নেই?
এ বিষয়ে কু্ষ্টিয়ার প্রগতিশীল গণমাধ্যমকর্মীরা বলেন, বিগত দিনে দেখেছি এনটিভির প্রতিনিধির মৃত্যুর পরে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হতে সাত থেকে আট মাস সময় লেগেছিলো।
অথচ নিউজ ২৪ এর প্রতিনিধি খোকন মৃত্যুর দুই/ তিন ঘণ্টার মধ্যে কিভাবে অন্য একজনের নিউজ প্রচার করে নিয়ম বহির্ভুতভাবে। নিউজ ২৪ মুক্তিযোদ্ধার চেতনার কথা বলে, অথচ নিয়োগ দিতে যাচ্ছে এক জামায়েত পুত্রকে এটি কি তাদের ভাবনার স্ববিরোধিতা নয়?

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281