মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

ছাতকের গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্টিত 

হাসান আহমদ
  • আপডেট রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২৪৮ বার পড়া হয়েছে

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার আপনার পুলিশ আপনার পাশে তথ্য দিন সেবা নিন” বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি। এই প্রতিপাদ্য কে সামনে রেখে ছাতকে বিট পুলিশিং কার্যক্রমে গতিশীলতা বাড়াতে সবেচতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের দশঘর ৫নং ওয়ার্ডে গতকাল শনিবার (৩১শে) জুন বিকেলে দশঘর গ্রামে দশঘর গ্রামে বিট পুলিশিং কর্তৃক আয়োজিত নারী নির্যাতন,ধর্ষন,বাল্য বিবাহ, ইভটিজিং,সন্ত্রাস দমন,কিশোর গ্যাং,জঙ্গী দমন ও মাদক বিরোধী বিট পুলিশিং ও মহামারি করোনা ভাইরাস থেকে জনসচেতনতার জন্য মাক্স, সেনিটাইজার বিতরন করা হয়।

নারী নির্যাতন,ধর্ষন,বাল্য বিবাহ, ইভটিজিং, সন্ত্রাস দমন,কিশোর গ্যাং,জঙ্গী দমন ও মাদক বিরোধী বিট পুলিশিং সভায় ওয়ার্ডের মেম্বার মাহমুদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন-গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আখলাকুর রহমান, বিট পুলিশিং অফিসার এসআই মহিন উদ্দীন।

এসময় উপস্থিত ছিলেন, পিএসআই, ছাতক থানার শফিউর ইসলাম, দশঘর গ্রামের প্রবীণ মুরব্বি সিরাজ উদ্দিন, ছাতক অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি ফজল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ, বিশ্বম্ভরপুর গ্রামের মাষ্টার পরেশ চন্দ্র দাস, রহিম উদ্দিনসহ প্রমুখ। এসময় দশঘর, গৌরনগর, ও বিশ্বম্ভরপুর নাগরালি, গ্রামের মুরুব্বিগণ ও যুবক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন- সরকার নারী নির্যাতন, ধর্ষন,বাল্য বিবাহ,ইভটিজিং, সন্ত্রাস দমন,কিশোর গ্যাং,জঙ্গী দমন ও মাদক বিরোধী কোন ছাড় নেই সে যে দলেরই হোক না কেন এবং গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নে যাতে নারী নির্যাতন, ধর্ষন,বাল্য বিবাহ, ইভটিজিং, সন্ত্রাস দমন,কিশোর গ্যাং,জঙ্গী দমন ও মাদক এর মত ঘটনা না ঘটে সে দিকে পুলিশের পাশাপাশি সকলের খেয়াল রাখতে হবে।

এ সময় এসআই মহিন উদ্দীন বলেন, পুলিশ ইচ্ছে করলেই একার পক্ষে মাদকমুক্ত সমাজ গঠন করতে পারবে না। মাদকমুক্ত সমাজ গড়তে হলে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার স্বার্থে সকল ধরনের অপরাধ সম্পর্কে পুলিশকে সংবাদ দিয়ে সহযোগিতা করতে হবে। তাছাড়া করোনা ভাইরাস নামক মহামারী ব্যাপক হারে বৃদ্ধি পাওয়ায় এলাকার প্রত্যেকেই স্বাস্থ্য বিধি মেনে চলে এবং বিনা প্রয়োজনে বাড়ীর বাহিরে না যাওয়ার জন্য অনুরুধ করেন। বাড়ীর বাহিরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে। গনজমায়েত এড়িয়ে চলার পরামর্শ প্রদান করেন।

এসময় উপস্থিত সকলের কাছে মাস্ক বিতরণ ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়।##

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281