শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির তৃতীয় সম্মেলনে হাওর বিষয়ক মন্ত্রনালয় গঠনের দাবি।দূর্নীতির বিষবৃক্ষে জাতি দিশেহারা, মুখ বন্ধের শেষ কথায় ?সুনামগঞ্জের কুস্তি খেলার ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচনহজ্জের অন্তরালে অবৈধ ভাবে একাদিক বিয়ে করছেন আয়েশাছাতক-দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুষ্টি গুণ বিস্কুট বিতরণ।শান্তিগঞ্জে নতুন করে যাত্রা শুরু করলো রুরাল ডেভেলপমেন্ট হেল্থ সেন্টার এন্ড ডায়াগনস্টিক।বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরির উদ্ভোধন। ছাতকে শিক্ষানুরাগী নুর মোহাম্মদ ময়না মিয়া’র ইন্তেকাল।হাওড়ের নেই মাছ : ঋনের চাপে দিশেহারা জেলে।বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হলেন উম্মে ফারজানা ডায়না।

ছাতকে খুরমা দক্ষিণ ইউপিতে ভিজিডি কার্ড প্রদানে অনিয়ম স্বেচ্ছাচারিতার অভিযোগ

ছাতক প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৬৯ বার পড়া হয়েছে

ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউ/পি সদস্য মুজাক্কির হোসেন ধনাঢ্য প্রবাসীর স্ত্রী, নিজ আত্মীয়-স্বজনদের নিয়মবহির্ভূতভাবে ভিজিডি কার্ড প্রদানের বিভিন্ন অনিয়মের স্বেচ্ছাচারিতার অভিযোগ উঠেছে।

সেই সংক্রান্ত সিলেট বিভাগীয় কমিশনারের কাছে একটি অভিযোগের কপি এই প্রতিবেদকের হাতে রয়েছে। অভিযোগ পত্র থেকে জানা যায়, উপজেলার ৮নং খুরমা দক্ষিণ ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউ/পি সদস্য মুজাক্কির হোসেন দায়িত্ব গ্রহণের পর থেকে নিজ ওয়ার্ডের অর্ন্তভূক্ত সবকটি গ্রামে সমভাবে ভিজিডি কার্ড দেন না এমনকি বিভিন্নভাবে দুর্নীতি করে আসছেন। তিনি সরকারি বিভিন্ন বরাদ্দ দিতে জনসাধারণের কাছ থেকে ঘুষ নিয়ে নাম অর্ন্তরভূক্তি করেন। এমনকি ২০২৩-২৪ সনের ভিজিডি ১০টি কার্ড বরাদ্দ পেয়ে দুটি গ্রামকে বাদ দিয়ে ৯টি কার্ড তাহার নিজ গ্রামের মামাতো ভাইদের স্ত্রী একই বাড়ীর বাসিন্দা হাছিনা বেগম, খালেদা বেগম ও তাহার নিজ দুই চাচি একই বাড়ির বাসিন্দা রোজিনা বেগম ও ছালেখা বেগম ছাড়াও দুই নিকট আত্মীয় শিল্পী বেগম ও নাজমা বেগম, ধনাঢ্য মহিলা সুপ্তি রানী ও মর্যাদ গ্রামে দুবাই প্রবাসী মিলন মিয়ার স্ত্রী খালেদা বেগমকে কার্ড দেওয়ার অভিযোগ ওঠেছে।

এবিষয়ে ২নং ওয়ার্ডের মেম্বার মুজাক্কির হোসেন জানান, আমার উপড়ে আনিত অভিযোগ গুলো সত্য নয়। আমার ওয়ার্ডে কার্ড পাবার যোগ্য আছে ৪শ জন। ৯টা কার্ডে আর কয়জনকে বুঝ দিবো। তিনি আরও বলেন, সুপ্তি রানির ঘর তার এক আত্মীয় দিয়েছে। তার স্বামী দরিদ্র দিন মজুর। তাই আমার বিরোদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে। যা সত্য নয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. ইসলাম উদ্দিন জানান, আমাদের কাছে এরকম কোন অভিযোগ আসেনি। আসলে তদন্ত সাপেক্ষে গৃহিত ব্যাবস্থা গ্রহণ করা হবে

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281