শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির তৃতীয় সম্মেলনে হাওর বিষয়ক মন্ত্রনালয় গঠনের দাবি।দূর্নীতির বিষবৃক্ষে জাতি দিশেহারা, মুখ বন্ধের শেষ কথায় ?সুনামগঞ্জের কুস্তি খেলার ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচনহজ্জের অন্তরালে অবৈধ ভাবে একাদিক বিয়ে করছেন আয়েশাছাতক-দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুষ্টি গুণ বিস্কুট বিতরণ।শান্তিগঞ্জে নতুন করে যাত্রা শুরু করলো রুরাল ডেভেলপমেন্ট হেল্থ সেন্টার এন্ড ডায়াগনস্টিক।বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরির উদ্ভোধন। ছাতকে শিক্ষানুরাগী নুর মোহাম্মদ ময়না মিয়া’র ইন্তেকাল।হাওড়ের নেই মাছ : ঋনের চাপে দিশেহারা জেলে।বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হলেন উম্মে ফারজানা ডায়না।

ছাতকে রেমিট্যান্স যুদ্ধা জসিম উদ্দিন’র অর্থায়নে জালালাবাদ স্কুলে সিলিং ফ্যান প্রদান 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ৮২ বার পড়া হয়েছে

মোঃ তাজিদুল ইসলাম, সুনামগঞ্জ:

বিশিষ্ট শিক্ষানুরাগী,সমাজ সেবক, দানবীর, যুক্তরাজ্য প্রবাসী জসিম উদ্দিন’র অর্থায়নে উপজেলার চরমহল্লাহ ইউনিয়নের চরগোবিন্দ “জালালাবাদ উচ্চ বিদ্যালয়ে” ২০ টি সিলিং ফ্যান প্রদান করা হয়েছে।

গতকাল সোমবার দুপুরে বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী এবং এসএমসি’র নেতৃবৃন্দের হাতে উপহার হিসেবে ২০টি বৈদ্যুতিক সিলিং ফ্যান আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হয়েছে। ফ্যান হস্তান্তর করেন,যুক্তরাজ্য প্রবাসি জসিস উদ্দিন’র পক্ষে তার স্বজন সমাজকর্মী জয়নাল আবেদীন।

জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের হলরুমে বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ্ মোহাম্মদ আমিনূল হক’র সভাপতিত্বে ও শিক্ষক রফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত সিলিং ফ্যান হস্তান্তর পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি, গণিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার জসিম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সরকারি টিচার্স ট্রেনিং কলেজ সিলেটের সহকারি অধ্যাপক মোহাম্মদ খছরু মাহমুদ, প্রভাষক আলী হোসেন, বিদ্যালয়ের এসএমসি’র সদস্য বোরহান উদ্দিন, আসলাম উদ্দিন, ছাতক প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নূর মিয়া রাজু, প্রবাসী জসীম উদ্দিন’র স্বজন সমাজকর্মী জয়নাল আবেদীন।

এ ছাড়াও বক্তব্য রাখেন, জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক,আলী আহমেদ, সহকারী শিক্ষক রাফিউল ইসলাম, নেস্ মোহাম্মদ, স্বপন কুমার দেব নাথ,সহকারী শিক্ষিকা মাজেদা বেগম,সহকারী শিক্ষক আরিফুজ্জামান রুবেল, ইসলাম উদ্দিন ও জুবেদ মিয়া প্রমূখ। অনুষ্টান শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন,বিদ্যালয়ের শিক্ষার্থী ইয়ামীম জান্নাত মীম ও গীতা পাঠ করে শিক্ষার্থী পিয়াস ধর। এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের শিক্ষক/এসএমসি’র সদস্য / অভিভাবক /শিক্ষার্থীবৃন্দ ও স্থানীয় লোকজন। বক্তারা প্রবাসি জসিম উদ্দিন কর্তৃক জালালাবাদ উচ্চ বিদ্যালয়ে ২০ টি বৈদ্যুতিক সিলিং ফ্যান প্রদান করায় অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করে কায়মনোবাক্যে শুকরিয়া আদায় করেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281