শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

ছাতকে স্বাস্থ্যবিধি না মানায় ৩৬ টি মামলা ও ২৩ হাজার ৭ শত টাকা জরিমানা,,হাওড় বার্তা

এম.ইব্রাহিম বিন আশ্রাফী
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৫৭৭ বার পড়া হয়েছে

 

ছাতক প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলার ছাতকে করোনা সংক্রমণ ঠেকাতে জারি করা কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালতের ৩৬টি মামলায় ২৩হাজার ৭শত টাকা জরিমানা আদায় করা হয়েছে। এদের মধ্যে স্বাস্থ্যবিধি না মানায় ও লকডাউনের মধ্যে দোকানপাট খোলা রাখায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী হাকিম মামুনুর রহমান ২২টি মামলায় ২১হাজার ২শ টাকা জরিমানা করেন। অপরদিকে সহকারী কমিশনার (ভূমি) তাপশ শীল ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৪টি মামলায় ২৫০০টাকা জরিমানা আদায় করেন।

বৃহস্পতিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়। এছাড়া উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে অবস্থান নিয়ে অপ্রয়োজনীয় ঘোরাঘুরি রোধে তাদের কার্যক্রম পরিচালনা করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 

 

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281