মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন কবি মোঃ সহিদ মিয়াদেশবাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন হাওড় বার্তার নির্বাহী সম্পাদক আনিসুর রহমান পলাশসবাইকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন সুনামগঞ্জের চিত্রের সম্পাদকশাল্লার বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা জমিলা বেগম আর নেই।কথা রাখলেন সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী -!!ছাত‌কে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনে প্রধান শিক্ষ‌কের বাধা-!!যুক্তরাজ্যে ছাতক এডুকেশন ট্রাস্টের অভিষেক অনুষ্ঠিত।শিল্পকলা প্রতিযোগিতায় রবীন্দ্র সংগীতে প্রথম কাব্য চক্রবর্তী। সুনামগঞ্জের মুজিব পার্কে তরুণ-তরুণীকে মারধরের ঘটনায় ধরাছোয়ার বাইরে দুই আসামী।কর্মসংস্থানের লক্ষ্যে ব্রাদার্স কমিউনিটি’র সেলাই মেশিন বিতরণ। 

জনগণের কল্যাণে সর্বদা নিজেকে উৎসর্গ করতে চাই জাপা নেতা রুহুল আমিন

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি::
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ৯৪ বার পড়া হয়েছে

মানুষের কল্যাণে সর্বদা নিজেকে উৎসর্গ করে দিতে চাই
এবং সকলের ভালবাসা ও দোয়ায় দীর্ঘদিন ধরে সততার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছি এবং মানুষের সেবায় কাজ করার চেষ্টা করে যাচ্ছি। আগামী দিনে ছাতক দোয়ারাবাজার উপজেলাবাসীকে পাশে চাই। এবং সকলের দোয়ার প্রত্যাশা করছি রুহুল আমিন।

তিনি যুক্তরাজ্য প্রবাসী জাতীয় পার্টি কেন্দ্রিয় কমিটির সদস্য, লন্ডন টাওয়ার হেমলেন্টসের সাবেক কাউন্সিলার, পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রিয় কমিটির যুগ্ম আহবায়ক ও রুহুল আমীন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সুনামগঞ্জ -৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে জাপার মনোনয়ন প্রত্যাশী রুহুল আমিন বলেছেন, নিজের জন্য রাজনীতিতে আসিনি। জনগণের কাংখিত অধিকার আদায়ের লক্ষ্যে রাজনীতিতে পরিবর্তন ঘটাতে কাজ করছি। আজীবন দরিদ্রপীড়িত জনগোষ্ঠীর কল্যাণে কাজ করে যেতে চাই। মানুষের জন্য কাজ করাই আমার উদ্দেশ্য। আমি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

শুক্রবার (১৯শে মে) বিকালে মুঠোফোনের মাধ্যমে এ প্রতিবেদকের সাথে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, শুধু নেতৃত্ব দিলেই হয় না। একটি সুবিধাজনক স্থানে থেকে, ক্ষমতার সঙ্গে তাদের জন্য কাজ করতে পারলে আমি সম্পূর্ণরূপে সফল হব। এর পাশাপাশি এলাকার মানুষের জন্য কিছু করা সম্ভব হবে। নিজের কর্ম পালনের পাশাপাশি, নিজ জন্মভূমির মানুষের সেবা দিতে পারলে নিজের কাছে ভালো লাগে। সেই ভালো লাগা থেকে আমার জীবনের পথচলা।

রুহুল আমিন বলেন, মানুষের জন্য কাজ করতে পারলে আমার ভালো লাগে। আমি আপনাদের সন্তান। আমাকে আপনাদের সন্তান মনে করে নির্দিধায় আদেশ-নির্দেশ-উপদেশ দেবেন। আমি ব্যক্তিগতভাবে কিছুই চাই না। আমি আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281