শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জের বোরো ফসল নিয়ে উৎকণ্ঠায় কৃষক প্রধানমন্ত্রী হাওরবাসীর খোঁজ-খবর রাখছেন- রনজিত চন্দ্র সরকার এমপিসুনামগঞ্জে বই বিনিময় উৎসব অনুষ্ঠিতছাতকে মাটি ভরাট নিয়ে সংঘর্ষে নিহত ১, গ্রেপ্তার ১উৎসবমুখর পরিবেশে শান্তিগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক বনভোজন সম্পন্ন। জগন্নাথপুরে সঙ্গীত গাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত-২,গ্রেপ্তার-১.কক্সবাজারে ব্লু-গার্ডেদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার আয়োজনশান্তিগঞ্জে মানব সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন ছাদিকুর রহমান বাছন। জামালগঞ্জ-সাচনাবাজার নদী পারাপারে জনদূর্ভোগ নিরসনে মানববন্ধনমিষ্টি সকাল হীমেল হাওয়া: আশিক হাসান সীমান্ত। সুনামগঞ্জে ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হতে পারেনি ২৯ হাজার ৪৫৫ শিক্ষার্থী।

জনপ্রিয় সংগীত শিল্পী এ এইচ তুর্যের নতুন গান আমি কার কেবা আমার 

হাওড় বার্তা ডেস্কঃ
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ৭০০ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্কঃ বাংলাদেশের অন্যতম সংগীত পরিচালক ও জনপ্রিয় সংগীতশিল্পী এ এইচ তুর্যের সুর সংগীতায়োজন ও গায়কিতে মুক্তি পেতে যাচ্ছে’আমি কার কেবা আমার’ শিরোনামে নতুন একটি গান।

গীতিকার মেওর বংশী রাজের কথায় এই গানটি মুক্তি পাবে টিজে মিউজিক ইউটিউব চ্যানেলে।গানটি প্রসংজ্ঞে এ এইচ তুর্য বলেন:শ্রোতারা অবশ্যই এই গানে আলাদা স্বাদ পাবেন। গানের গীতিকার মেওর বংশী রাজ শ্রোতামহলে এই গান সাড়া ফেলবে বলে আশাবাদী।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281