বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

জামালগঞ্জে দুই হাজার দরিদ্র পরিবারে চেয়ারম্যান কামাল হোসেন’র নগদ অর্থ বিতরণ

তৌহিদ চৌধুরী প্রদীপ, নিজস্ব প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ১০৪৮ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরুন সমাজকর্মী মো: কামাল হোসেন এর ব্যাক্তিগত তহবিল থেকে ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্রায় দুই হাজার অসহায় -দরিদ্র পরিবারে ও ৪৫ টি মসজিদের ঈমাম মোয়াজ্জিন এর মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ দান করেছেন।
সোমবার (১৭এপ্রিল) দুপুরে চেয়ারম্যান এর নিজ গ্রামের বাড়ি চানপুর গ্রামে এই অর্থ বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, চাঁনপুর গ্রামের প্রবীন মোরব্বী এমদাদুল হক তালুকদার, জামালগঞ্জ প্রেসক্লাব সভাপতি তৌহিদ চৌধুরী প্রদীপ ও সাধারণ সম্পাদক বাদল কৃষ্ণ দাস, সংরক্ষিত (মহিলা) ইউপি সদস্য আরজা বেগম ও শান্তনা বেগম, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ বাপ্পী বর্মণ, সহ-সাধারন সম্পাদক আব্দুস সামাদ আফিন্দী নাহিদ, সমাজকর্মী মাওলানা হুমায়ূন, কারী আব্দুল কুদ্দুস, শাহ মো: রায়হান, মো: আবুল কাশেম, নিজাম চিশতি, ইমরান প্রমুখ।
বক্তারা বলেন, জামালগঞ্জের চানপুর গ্রামের কৃতী সন্তান কামাল হোসেন চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগে থেকেই বিগত পাঁচ বছর ধরে অসহায় দরিদ্র পরিবারের মধ্যে ঈদ উপহার দিয়ে আসছেন। এটি নিঃসন্দেহ একটি প্রশংসনীয় কাজ। সমাজের বিত্তবানরা যদি কামাল হোসেন এর মত এভাবে এগিয়ে আসতো তাহলে অনেক অসহায় ও হত-দরিদ্র পরিবারের ঈদের আনন্দ উপভোগে আলাদা আনন্দ সংযোজন হতো। বক্তারা চেয়ারম্যান কামাল হোসেনকে ভবিষ্যতেও এভাবে মানুষের পাশে থেকে কাজ করার আহ্বান জানিয়ে, সমাজের বিত্তবানদের দরিদ্র ও বঞ্চিত মানুষদের সহযোগিতার মনোভাব নিয়ে পাশে দাঁড়ানোর আহবান জানান।
এপ্রসঙ্গে সদর ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন বলেন, এ প্রসঙ্গে সদর ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন বলেন, এটা আমার ব্যাক্তিগত তহবিল থেকে ঈদ উপলক্ষে সামান্য উপহার। আমি নিজেই মা-বাবা হারা এতিম সন্তান। আমি এলাকার প্রবীণদের আমার মা-বাবার সতো মনে করি। তাঁরাও যেন আমাকে তাঁদের সন্তানের মতো মায়া-মমতায় আগ্লে রাখেন। তিনি সমাজের বিত্তবানদের যে যেখানেই আছেন নিজ নিজ অবস্থান থেকে নিজেদের সামর্থ্য অনুযায়ী সমাজের অসহায় হতদরিদ্র পরিবারের মধ্যে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে তাদের ঈদ উদযাপন কে আনন্দময় করে তোলার আহবান জানান।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281