রবিবার, ২৬ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সুসাসের উদ্যোগে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম জন্মবার্ষিকী পালন।আল-ফজল ছাত্র সংসদের নবায়ন কমিটি গঠন: ভিপি আদনান, জিএস জাবের। ছাতকে রেমিট্যান্স যুদ্ধা জসিম উদ্দিন’র অর্থায়নে জালালাবাদ স্কুলে সিলিং ফ্যান প্রদান চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম জুয়েলকে নিয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদছাতকে প্রেমের টানে প্রেমিকার আত্মহত্যা।সুনামগঞ্জে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের মাধ্যমে ২৮৫ কৃষি উদ্যোক্তা পেলেন দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ।ইতালির মদেনায় বৈশাখী উৎসব উদযাপন। যারা নৌকার বিরোধীতা করে তাদের প্রতি সতর্ক থাকবেন : পলিন।শান্তিগঞ্জে সাদাত মান্নান অভি’র প্রচারণা সভা।নাসিরনগরে আফ্রিকান মাগুর ও জাটকা জব্দ করে মাদ্রাসায় বিতরণ।

জামালগঞ্জে দুই হাজার দরিদ্র পরিবারে চেয়ারম্যান কামাল হোসেন’র নগদ অর্থ বিতরণ

তৌহিদ চৌধুরী প্রদীপ, নিজস্ব প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ১০৫৭ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরুন সমাজকর্মী মো: কামাল হোসেন এর ব্যাক্তিগত তহবিল থেকে ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্রায় দুই হাজার অসহায় -দরিদ্র পরিবারে ও ৪৫ টি মসজিদের ঈমাম মোয়াজ্জিন এর মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ দান করেছেন।
সোমবার (১৭এপ্রিল) দুপুরে চেয়ারম্যান এর নিজ গ্রামের বাড়ি চানপুর গ্রামে এই অর্থ বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, চাঁনপুর গ্রামের প্রবীন মোরব্বী এমদাদুল হক তালুকদার, জামালগঞ্জ প্রেসক্লাব সভাপতি তৌহিদ চৌধুরী প্রদীপ ও সাধারণ সম্পাদক বাদল কৃষ্ণ দাস, সংরক্ষিত (মহিলা) ইউপি সদস্য আরজা বেগম ও শান্তনা বেগম, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ বাপ্পী বর্মণ, সহ-সাধারন সম্পাদক আব্দুস সামাদ আফিন্দী নাহিদ, সমাজকর্মী মাওলানা হুমায়ূন, কারী আব্দুল কুদ্দুস, শাহ মো: রায়হান, মো: আবুল কাশেম, নিজাম চিশতি, ইমরান প্রমুখ।
বক্তারা বলেন, জামালগঞ্জের চানপুর গ্রামের কৃতী সন্তান কামাল হোসেন চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগে থেকেই বিগত পাঁচ বছর ধরে অসহায় দরিদ্র পরিবারের মধ্যে ঈদ উপহার দিয়ে আসছেন। এটি নিঃসন্দেহ একটি প্রশংসনীয় কাজ। সমাজের বিত্তবানরা যদি কামাল হোসেন এর মত এভাবে এগিয়ে আসতো তাহলে অনেক অসহায় ও হত-দরিদ্র পরিবারের ঈদের আনন্দ উপভোগে আলাদা আনন্দ সংযোজন হতো। বক্তারা চেয়ারম্যান কামাল হোসেনকে ভবিষ্যতেও এভাবে মানুষের পাশে থেকে কাজ করার আহ্বান জানিয়ে, সমাজের বিত্তবানদের দরিদ্র ও বঞ্চিত মানুষদের সহযোগিতার মনোভাব নিয়ে পাশে দাঁড়ানোর আহবান জানান।
এপ্রসঙ্গে সদর ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন বলেন, এ প্রসঙ্গে সদর ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন বলেন, এটা আমার ব্যাক্তিগত তহবিল থেকে ঈদ উপলক্ষে সামান্য উপহার। আমি নিজেই মা-বাবা হারা এতিম সন্তান। আমি এলাকার প্রবীণদের আমার মা-বাবার সতো মনে করি। তাঁরাও যেন আমাকে তাঁদের সন্তানের মতো মায়া-মমতায় আগ্লে রাখেন। তিনি সমাজের বিত্তবানদের যে যেখানেই আছেন নিজ নিজ অবস্থান থেকে নিজেদের সামর্থ্য অনুযায়ী সমাজের অসহায় হতদরিদ্র পরিবারের মধ্যে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে তাদের ঈদ উদযাপন কে আনন্দময় করে তোলার আহবান জানান।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281