শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির তৃতীয় সম্মেলনে হাওর বিষয়ক মন্ত্রনালয় গঠনের দাবি।দূর্নীতির বিষবৃক্ষে জাতি দিশেহারা, মুখ বন্ধের শেষ কথায় ?সুনামগঞ্জের কুস্তি খেলার ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচনহজ্জের অন্তরালে অবৈধ ভাবে একাদিক বিয়ে করছেন আয়েশাছাতক-দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুষ্টি গুণ বিস্কুট বিতরণ।শান্তিগঞ্জে নতুন করে যাত্রা শুরু করলো রুরাল ডেভেলপমেন্ট হেল্থ সেন্টার এন্ড ডায়াগনস্টিক।বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরির উদ্ভোধন। ছাতকে শিক্ষানুরাগী নুর মোহাম্মদ ময়না মিয়া’র ইন্তেকাল।হাওড়ের নেই মাছ : ঋনের চাপে দিশেহারা জেলে।বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হলেন উম্মে ফারজানা ডায়না।

জামালগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা, ইউএনও ও মৎস্য কর্মকর্তার বিদায় সংবর্ধনা

তৌহিদ চৌধুরী প্রদীপ, নিজস্ব প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১১৫ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ হল রুমে সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ইকবাল আল আজাদ।
উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তনুকা ভৌমিক, জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মো. আব্দুন নাসের, বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম কলমদর ও বীর মুক্তিযোদ্ধা শ্রীকান্ত তালুকদারসহ, সাচনা বাজার ইউপি চেয়ারম্যান মোঃ মাসুক মিয়া, সদর ইউপি প্যানেল চেয়ারম্যান মোঃ নুরুল হুদা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো: এরশাদ হোসেন, উপজেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ আলী ও সহ-সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, উত্তর ইউপি চেয়ারম্যান মো. আবু হানিফা, ভীমখালী ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান তাং, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মো. মোশাররফ হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম, কারিতাস এর উপজেলা মাঠ কর্মকর্তা (ইআরপি প্রকল্প) সুকুমার স্কস্তা।
উপস্থিত ছিলেন,
যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল জলিল আহমেদ মিলন, আনসার ভিডিপি কর্মকর্তা মো ফয়ছল আহমদ, এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী আনিছুর রহমান ও মো: আফজালুল আলম, প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা মো: গোলাম রাব্বী জাহান ও মো: ফারজেল হোসেন, জামালগঞ্জ প্রেসক্লাব সভাপতি তৌহিদ চৌধুরী প্রদীপ ও গণমাধ্যমকর্মীবৃন্দ, জাইকার উপজেলা কর্মকর্তা উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো: কামরুল ইসলাম, মহিলা বিষয়ক প্রশিক্ষক লক্ষী রানী দাস, কারিতাস এর উপজেলা পর্যায়ে মাঠ (ইআরপি প্রকল্প) প্রকল্প সুপার ভাইজর সজল বড়কুর্মি ও জসিমতা সুমের, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ প্রমুখ। সভায় উপজেলার আইনশৃঙ্খলা বিষয়, চলতি বোরো মৌসুমে হাওরের বোরো ফসল ৯০ ভাগ কর্তন হয়েছে, সরকারী ভাবে ধান সংগ্রহ, ভুমিহীন পরিবারে সরকারিভাবে গৃহ নির্মাণ সহায়তা প্রদান, শিক্ষা, স্বাস্থ্য, রাস্তা মেরামত, কৃষি সহ সকল বিষয়ে আলোচনা করা হয়।
ইউএনও ও মৎস্য কর্মকর্তার বিদায় সংবর্ধনা:
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব ও উপজেলা মৎস্য কর্মকর্তা সুনন্দা রানী মোদক কে বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল-আজাদ এর সভাপতিত্বে ও বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল-আজাদ, বিদায়ী ইউএনও বিশ্বজিত দেব, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তনুকা ভৌমিক, জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মো: আব্দুন নাসের, বিদায়ী মৎস্য কর্মকর্তা সুনন্দা রানী মোদক, বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম কলমদর ও বীরমুক্তিযোদ্ধা শ্রীকান্ত তালুকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: এরশাদ হোসেন, জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী রামকুমার শাহা, ভীমখালী ইউপি চেয়ারম্যান মোঃ আখতারুজ্জামান তাং, উপজেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ আলী ও জেলা আ’লীগ নেতা জিতেন্দ্র তালুকদার পিন্টু, জামালগঞ্জ প্রেসক্লাব সভাপতি তৌহিদ চৌধুরী প্রদীপ, সংবাদকর্মী মো: হাবিবুর রহমান। সভা শেষে ইউএনও বিশ্বজিত দেব কে উপজেলা পরিষদ ও কারিতাস এর পক্ষ থেকে ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম ও মৎস্য কর্মকর্তা সুনন্দা রানী মোদক কে পরিষদের পক্ষ থেকে বদলী জনিত বিদায়ী সম্মাননা প্রদান করা হয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281