রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুষ্টিয়ায় জমি সংক্রান্ত জেরে চাচাকে খুন : ভাতিজা আটকজাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন ও অংশগ্রহনকারী শিক্ষার্থীকে সংবর্ধনা।শাল্লায় উদযাপিত হয় জাতীয় মীনা দিবস-২০২২।হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যুসুনামগঞ্জ দিরাইয়ের ছাদিরপুর স্টেশনে একটি স্টেশনারী দোকানে অগ্নিকান্ড, প্রায় চারলাখ টাকার মালামাল পুড়ে ছাঁইনাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা।।পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২নাসিরনগরে দূ্র্গাপূজা উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভাবিশ্বনাথে আগাম শীতকালীন সবজি চাষে ব্যস্ত কৃষকরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হচ্ছেন মুহিবুর রহমান!

তালায় জাতপুর -খেজুরবুনিয়া রাস্তার বেহাল দশা

মোঃ লিটন হুসাইন
  • আপডেট মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ২৫০ বার পড়া হয়েছে

তালা (সাতক্ষীরা)প্রতিনিধি

তালায় জাতপুর -খেজুর বুনিয়া রাস্তার বেহাল দশা, দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়া এই রাস্তা চলাচলে চরম ভোগান্তিতে পড়েছেন পথচারীরা।

সাতক্ষীরা জেলার তালা উপজেলায় রাস্তা সংস্কারের উদ্যোগ গ্রহন করতে কোন মহলের নজরদারি নেই। উপজেলায় সরেজমিন গিয়ে দেখা গেছে, রাস্তাগুলোর কার্পেটিং উঠে গিয়ে বড়, বড়, খানাখন্দে পরিণত হয়েছে। অনেক জায়গায় রাস্তার দু’ধারের মাটি সরে গিয়ে রাস্তাগুলো ভেঙে পড়েছে। ব্যাটারিচালিত ভ্যান, মোটর সাইকেল ,পণ্যবাহী ট্রাক,ও পথচারীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে । সামান্য বৃষ্টিতেই রাস্তাগুলো ডুবে গেছে।

স্থানীয়রা জানান, তালা উপজেলার একটি বানিজ্য নগর জাতপুর বাজার ।পাইকগাছা ও কয়রা থেকে পণ্যবাহী ট্রাক পন্য দিয়ে এই রাস্তা দিয়ে নিয়োমিত চলাচল করে। তাছাড়া দেশের দ্বিতীয় বৃহত্তম দুগ্ধ উৎপাদন অঞ্চল তালা উপজেলার জেয়ালা নলতা গ্রাম এখানেই অবস্থিত মিল্কভিটা তাদের দুধ প্রতিদিন জেলা সদরে ও বিভাগীয় শহর খুলনাতে দিতে হয়। ব্যাস্থতম এই রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে উঠেছে । নিয়োমিত মালবাহী ট্রাক গর্তের মধ্যে পড়ে আটকে পড়েছে তার ফলে চলাচল ব্যাহত হচ্ছে ।

এছাড়া আঠারো মাইল থেকে পাইকগাছা ( কবি সেকেন্দার আবু জাফর রোড় ) সংষ্কারের কাজ চলমান থাকায় পাইকগাছা, কয়রা এ দুই উপজেলা থেকে জরুরী চিকিৎসা সেবা নেওয়ার রোগীদের আনা নেওয়ার জন্য বিকল্প হিসেবে বেছে নিতে হচ্ছে এই চলাচলের অনুপযোগী রাস্তাটি।

উপজেলার প্রকৌশলী কর্মকর্তা তালা রথীন্দ্রনাথ হাওলাদার মুঠোফোনে দৈনিক সবুজ নিশান কে রাস্তার বেহাল দশার সত্যতা স্বীকার করে বলেন, সাতক্ষীরা জেলা প্রকৌশলী রাস্তাটি পর্যবেক্ষণ করেছেন। খুব দ্রুত এ রাস্তাটি সংস্কারের সকল পদক্ষেপ গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281