শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

তাহিরপুরে কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে উপজেলা প্রশাসন

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৬০৮ বার পড়া হয়েছে

 

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি :

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সারা দেশের ন্যায় কঠোর লকডাউন বাস্তবায়নে ও স্বাস্থ্যবিধি নিয়ন্ত্রণে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (০১ জুলাই) সকাল থেকে দিনব্যাপী উপজেলার ৭টি ইউনিয়নের বিভিন্ন প্রায় প্রায় ১২ জনকে ১০ হাজার ৪,শ টাকা জরিমানা করা হয়েছে।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: রায়হান কবির অভিযান পরিচালনা করে এসব জরিমানা আদায় করেন। এসময় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল লতিফ তরফদার সহ পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিতি ছিলেন।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: রায়হান কবির বলেন, হাওরবেষ্ঠিত তাহিরপুর উপজেলার মানুষজনের মাঝে এখনও জনসচেতনা সৃষ্টি হয়নি। তবে আমরা প্রতিদিন অভিযান পরিচালনা করে মানুষকে সচেতনের পাশাপাশি কঠোর লকডাউন বাস্তবায়নে বিভিন্ন জরিমানাও আদায় করছি।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281