রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুষ্টিয়ায় জমি সংক্রান্ত জেরে চাচাকে খুন : ভাতিজা আটকজাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন ও অংশগ্রহনকারী শিক্ষার্থীকে সংবর্ধনা।শাল্লায় উদযাপিত হয় জাতীয় মীনা দিবস-২০২২।হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যুসুনামগঞ্জ দিরাইয়ের ছাদিরপুর স্টেশনে একটি স্টেশনারী দোকানে অগ্নিকান্ড, প্রায় চারলাখ টাকার মালামাল পুড়ে ছাঁইনাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা।।পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২নাসিরনগরে দূ্র্গাপূজা উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভাবিশ্বনাথে আগাম শীতকালীন সবজি চাষে ব্যস্ত কৃষকরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হচ্ছেন মুহিবুর রহমান!

তাহিরপুরে পর্যটকবাহী নৌযান চলাচল সংক্রান্ত ১০ নির্দেশনা -হাওড় বার্তা

হাওড় বার্তা ডেস্ক:
  • আপডেট মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ২৬৩ বার পড়া হয়েছে

 হাওর বার্তা

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পর্যটকবাহী নৌযান চলাচল সংক্রান্ত নির্দেশনা প্রদান করেছে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির স্বাক্ষরিত পর্যটকবাহী নৌযান চলাচল সংক্রান্ত নির্দেশনার বিজ্ঞপ্তিতে পর্যটক ও নৌকা চালকদের ১০টি নির্দেশনা প্রদান করা হয়।

•ফেইসবুকে হাওরবার্তা ২৪.কম’র সাথে যুক্ত হতে ক্লিক করুন: haworbarta.com

মঙ্গলবার (২৪ আগস্ট) উপজেলার নৌযান চালক, মালিক ও মালিক সমতির সাথে তাহিরপুর উপজেলা প্রশাসন ও থানা পুলিশের মতবিনিময় সভায় এই বিজ্ঞপ্তি টি প্রচার করা হয়। করোনা ভাইরাস সংক্রমণ রোধ; নৌ-দুর্ঘটনা রোধ; হাওর, নদী ও পরিবেশে রক্ষা এবং সার্বিক আইন শৃঙ্খলা রক্ষার্থে তাহিরপুর উপজেলায় পর্যটকবাহী নৌযান চলাচল সংক্রান্ত নির্দেশনা জারি করা হয়েছে।

এসময় তাহিরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল লতিফ তরফদার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, নৌযান চালক, মালিক, পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

 

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির গণমাধ্যমকে বলেন,সম্মানিত পর্যটকগণ ও নৌযান চালকসহ সংশ্লিষ্ট সকলকে এসকল নির্দেশনা মেনে চলার জন্য এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার জন্য অনুরোধ করা হলো। বিজ্ঞপ্তিটির বহুল প্রচারের জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281