রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাঙ্গালহালিয়া খেলোয়ার প্রেমিকদের মাঝে ক্রীড়া সামগ্ৰী বিতরণ করেছেন জেলা পরিষদের সদস্য নিউচিং মারমাসাংবাদিক পীর হাবিবের প্রথম মৃত্যুবার্ষিকী আজ।সিমোপা’র ৮০৯ তম সাহিত্য আসর অনুষ্ঠিত৫ই ফেব্রুয়ারি আউশকান্দি হীরাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন।সুনামগঞ্জের মোহনপুরে সন্ত্রাসীদের হামলায় বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ।সুনামগঞ্জ জেলা আ.লীগর সম্মেলনে আলোচনায় শংকর চন্দ্র দাস। দাম্মামে আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন।শান্তিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের মাসিক বৈঠক সম্পন্ননবীগঞ্জ ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশনের কমিটি গঠনআনোয়ারায় নতুন ইউএনও যোগদান

তাহিরপুরে পর্যটকবাহী নৌযান চলাচল সংক্রান্ত ১০ নির্দেশনা -হাওড় বার্তা

হাওড় বার্তা ডেস্ক:
  • আপডেট মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৩৩৮ বার পড়া হয়েছে

 হাওর বার্তা

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পর্যটকবাহী নৌযান চলাচল সংক্রান্ত নির্দেশনা প্রদান করেছে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির স্বাক্ষরিত পর্যটকবাহী নৌযান চলাচল সংক্রান্ত নির্দেশনার বিজ্ঞপ্তিতে পর্যটক ও নৌকা চালকদের ১০টি নির্দেশনা প্রদান করা হয়।

•ফেইসবুকে হাওরবার্তা ২৪.কম’র সাথে যুক্ত হতে ক্লিক করুন: haworbarta.com

মঙ্গলবার (২৪ আগস্ট) উপজেলার নৌযান চালক, মালিক ও মালিক সমতির সাথে তাহিরপুর উপজেলা প্রশাসন ও থানা পুলিশের মতবিনিময় সভায় এই বিজ্ঞপ্তি টি প্রচার করা হয়। করোনা ভাইরাস সংক্রমণ রোধ; নৌ-দুর্ঘটনা রোধ; হাওর, নদী ও পরিবেশে রক্ষা এবং সার্বিক আইন শৃঙ্খলা রক্ষার্থে তাহিরপুর উপজেলায় পর্যটকবাহী নৌযান চলাচল সংক্রান্ত নির্দেশনা জারি করা হয়েছে।

এসময় তাহিরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল লতিফ তরফদার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, নৌযান চালক, মালিক, পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

 

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির গণমাধ্যমকে বলেন,সম্মানিত পর্যটকগণ ও নৌযান চালকসহ সংশ্লিষ্ট সকলকে এসকল নির্দেশনা মেনে চলার জন্য এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার জন্য অনুরোধ করা হলো। বিজ্ঞপ্তিটির বহুল প্রচারের জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের নিবন্ধনকৃত পত্রিকা ©
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281