বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

তাহিরপুরে পর্যটকবাহী নৌযান চলাচল সংক্রান্ত ১০ নির্দেশনা -হাওড় বার্তা

হাওড় বার্তা ডেস্ক:
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৫৩৫ বার পড়া হয়েছে

 হাওর বার্তা

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পর্যটকবাহী নৌযান চলাচল সংক্রান্ত নির্দেশনা প্রদান করেছে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির স্বাক্ষরিত পর্যটকবাহী নৌযান চলাচল সংক্রান্ত নির্দেশনার বিজ্ঞপ্তিতে পর্যটক ও নৌকা চালকদের ১০টি নির্দেশনা প্রদান করা হয়।

•ফেইসবুকে হাওরবার্তা ২৪.কম’র সাথে যুক্ত হতে ক্লিক করুন: haworbarta.com

মঙ্গলবার (২৪ আগস্ট) উপজেলার নৌযান চালক, মালিক ও মালিক সমতির সাথে তাহিরপুর উপজেলা প্রশাসন ও থানা পুলিশের মতবিনিময় সভায় এই বিজ্ঞপ্তি টি প্রচার করা হয়। করোনা ভাইরাস সংক্রমণ রোধ; নৌ-দুর্ঘটনা রোধ; হাওর, নদী ও পরিবেশে রক্ষা এবং সার্বিক আইন শৃঙ্খলা রক্ষার্থে তাহিরপুর উপজেলায় পর্যটকবাহী নৌযান চলাচল সংক্রান্ত নির্দেশনা জারি করা হয়েছে।

এসময় তাহিরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল লতিফ তরফদার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, নৌযান চালক, মালিক, পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

 

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির গণমাধ্যমকে বলেন,সম্মানিত পর্যটকগণ ও নৌযান চালকসহ সংশ্লিষ্ট সকলকে এসকল নির্দেশনা মেনে চলার জন্য এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার জন্য অনুরোধ করা হলো। বিজ্ঞপ্তিটির বহুল প্রচারের জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281