শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)

তাহিরপুরে পুষ্টি চাহিদা মেটাতে ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্র- হাওড় বার্তা

তানভীর আহমেদ তালুকদার
  • সংবাদ প্রকাশ সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৫৯৫ বার পড়া হয়েছে
দেশব্যাপী করোনা পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণের লক্ষ্যে ভ্রাম্যমাণ  দুধ,ডিম ও মাংস বিক্রয়ের ব্যাবস্থা করা হয়েছে।
সোমবার (১২ এপ্রিল) বেলা ২ঘটিকায়  ভ্রাম্যমাণ বিক্রিয় কেন্দ্রের উদ্বোধন করেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা উৎপল দাস,সাংবাদিক রাজন চন্দ, আবুল কাশেম প্রমুখ।
সুনামগঞ্জ জেলা প্রশাসন ও  প্রাণী সম্পদ বিভাগের ব্যাবস্থাপনায় তাহিরপুর উপজেলা পরিষদ ও আশপাশের এলাকায় ভ্রাম্যমাণ পদ্ধতিতে এ বিক্রয়ের ব্যাবস্থা করা হয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281