বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

দেশে বিদ্যুৎতের সংকট নেই,হঠাৎ গরম একটু বেড়ে যাওয়াতে কিছুটা সমস্যা হচ্ছে…..পরিকল্পনামন্ত্রী মান্নান

কুলেন্দু শেখর দাস সুনামগঞ্জ প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৩৮৩ বার পড়া হয়েছে

সুনামগঞ্জে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, দেশে বিদ্যুৎতের সংকট নেই, সরকার ভারত থেকে বিদ্যুৎ আমদানি করছে। আমরা রামপাল বিদ্যুৎ কেন্দ্র থেকে বিদ্যুৎ পাচ্ছি।

তবে দেশে হঠাৎ তীব্র গরম বেশি পড়ায় এসি, ফ্রিজ ও ফ্যান দিনরাত চালানো হচ্ছে যার ফলে বিদ্যুৎতের তিনগুণ ডিমান্ড বেড়ে গেছে। সে জন্য চাপ সৃষ্টি হয়ে সারাদেশে বিদ্যুৎতের সমস্যা দেখা দিয়েছে। কিছু দিনের মধ্যে এই সমস্য সমাধান হবে।
মন্ত্রী আরোও বলেন, ঢাকার বড় বড় মার্কেট একের পর এক অগ্নিকান্ডের ঘটনা ঘটছে। বিষয়টি সত্যি খুব দুঃখজনক। দেশের একটা গোষ্ঠী আছে যারা সব সময় দেশের মানুষের ক্ষতি করতে চায় এই অগ্নিকান্ডের বিষয়ে সরকার খতিয়ে দেখা হচ্ছে।

রোববার দুপুরে শান্তিগঞ্জ উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে গভীর নলকূপ ও টুইন পিট ল্যাট্রিন বিতরন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পরিকল্পনা মন্ত্রী এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান নির্বাহী আবুল কাশেম, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুখ আহমদ,শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর,মন্ত্রীর রাজনৈতিক সচিব ও শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসনাত হোসাইন,শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন,উজানীগাও গ্রামের নজরুল ইসলাম ও আব্দুল গনি ভান্ডারী প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281