রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির তৃতীয় সম্মেলনে হাওর বিষয়ক মন্ত্রনালয় গঠনের দাবি।দূর্নীতির বিষবৃক্ষে জাতি দিশেহারা, মুখ বন্ধের শেষ কথায় ?সুনামগঞ্জের কুস্তি খেলার ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচনহজ্জের অন্তরালে অবৈধ ভাবে একাদিক বিয়ে করছেন আয়েশাছাতক-দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুষ্টি গুণ বিস্কুট বিতরণ।শান্তিগঞ্জে নতুন করে যাত্রা শুরু করলো রুরাল ডেভেলপমেন্ট হেল্থ সেন্টার এন্ড ডায়াগনস্টিক।বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরির উদ্ভোধন। ছাতকে শিক্ষানুরাগী নুর মোহাম্মদ ময়না মিয়া’র ইন্তেকাল।হাওড়ের নেই মাছ : ঋনের চাপে দিশেহারা জেলে।বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হলেন উম্মে ফারজানা ডায়না।

দোয়ারাবাজারে এসএসসি পরিক্ষা কেন্দ্রে সাংবাদিক প্রবেশে অধ্যক্ষের নিষেধাজ্ঞা

রিপোর্টার. সাব এডিটর আবু তাহের মিসবাহ।
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১৩৯ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের ঘিলাছড়া স্কুল এন্ড কলেজ এসএসসি পরীক্ষার কেন্দ্রে পেশাগত দায়িত্ব পালনের জন্য সাংবাদিক প্রবেশে বাধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৯-মে) গনিত পরিক্ষা চলাকালে সাংবাদিকদের কেন্দ্রের ভেতরে ঢুকতে দেওয়া হয়নি এবং কোনো তথ্যও দেওয়া হয়নি।
জাতীয় পত্রিকা অর্থবাজার ও স্থানীয় পত্রিকা দৈনিক সুনামগঞ্জের ডাক দোয়ারাবাজার উপজেলা প্রতিনিধি সোহেল মিয়া জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি পরীক্ষার কেন্দ্রে যান। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সানুর আলী’কে পরিচয় দেওয়ার পর তিনি পেশাগত পরিচয়পত্র দেখতে চান। পরিচয়পত্র দেখানোর পরও তিনি ওই সাংবাদিককে কেন্দ্রে ঢুকতে দেননি। তিনি বলেন, উপজেলা প্রশাসন’র সঙ্গে নিয়ে ছাড়া কোনো সাংবাদিক পরীক্ষাকেন্দ্রে ঢুকতে পারবেন না বলে নির্দেশনা রয়েছে। পরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ কেন্দ্রে আসলে সাংবাদিক সোহেল মিয়া পরিক্ষা কেন্দ্রে প্রবেশ করেন। সাংবাদিক সোহেল আরও জানান,গোপন সূত্রে জানা যায় পরিক্ষা কেন্দ্রে নকল আদান প্রদান চলছে এরই ভিত্তিতে তিনি পরিক্ষা কেন্দ্রে গিয়েছিলেন। পরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি)নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমদ পরিক্ষা কেন্দ্রে আসার পর ওই প্রতিষ্ঠানের ওয়াশরুমে গেলে সেখানে নকলের একাধিক খাতার পাতা পাওয়া যায়।

সাংবাদিকে কেনো পরিক্ষা কেন্দ্রে ঢুকতে দেওয়া হলোনা জানতে চাইলে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সানুর আলী বলেন তিনি পরিচয় দেন নাই এবং অনুমতি ছাড়া কেন্দ্র পরিদর্শনে ঢুকতে চেয়েছিলেন এজন্য বাঁধ দেওয়া হয়েছে।

এবিষয়ে দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) আরিফ মুর্শেদ মিশু বলেন, সাংবাদিকরা পরিক্ষার হলে ঢুকতে পারবেনা এমন নিষেধাজ্ঞা দেওয়া হয়নি। অধ্যক্ষের দেওয়া এমন নিষেধ সঠিক হয়নি। আমি বিষয়টি দেখব।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281