শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪২ অপরাহ্ন

নাসিরনগরে অজ্ঞান নারী উদ্ধার করে পুলিশ-হাওড় বার্তা 

সুজিত কুমার চক্রবর্তী
  • আপডেট বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৩০০ বার পড়া হয়েছে

নাসিরনগর প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর ৯৯৯ নম্বরে কল পেয়ে এক অজ্ঞান নারীকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন নাসিরনগর থানা পুলিশ।

জানা যায়, ৮ জুলাই বৃহস্পতিবার দুপুরে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানা পুলিশ উপজেলা পরিষদ চত্বর থেকে উদ্ধার করে অজ্ঞাত পরিচয়ের ওই নারীকে নাসিরনগর থানার এ এস আই দুলাল মিয়া, কনস্টেবল কাউছার সহ সংগীয় পুলিশ ফোর্সের তত্ত্বাবধানে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে চিকিৎসা প্রদান করেন।

আবির চৌধুরী জানান, প্রথমে ভেবেছিলাম মহিলাটি মারা গেছেন। কাছে গিয়ে কোন সাড়া শব্দ না পেয়ে ইউএনও’র কাছে গিয়ে তাকে না পেয়ে জরুরী সেবা ৯৯৯ কল করি। পরে পুলিশ এসে নারীকে উদ্ধার করে। প্রথমিকভাবে পুলিশ মহিলাকে কিছু খাবার ও পানি কিনে দেয়।

নাসিরনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.অভিজিৎ রায় বলেন, মহিলাটিকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। মহিলাটি শারীরিকভাবে খুব দুর্বল। মানসিকভাবেও কিছুটা অসুস্থ। ঔষধ দেয়া হয়েছে নিয়মিত সেবনে আশা করছি সুস্থ হয়ে যাবে। ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ইসলামপুর গ্রামের সুরমা বেগম (৩০) নামে পরিচয় পাওয়া গেছে।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281